ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
কক্সবাজারের রামুতে বিয়ের স্বপ্ন এসিডের ঝলসানিতে শেষ,তৈয়বার

কক্সবাজারের রামুতে বিয়ের স্বপ্ন এসিডের ঝলসানিতে শেষ,তৈয়বার

এসিড স্বপ্ন ভঙ্গ করলো তৈয়বার

কক্সবাজার প্রতিনিধি,
দিনক্ষন টিক বিয়ের পিড়িতে বসার জন্য তৈরী তৈয়বা।স্বপ্নে বিভোর,একটি মেয়ের জন্য এই দিনটি যে কি তা শুধুই সেই মেয়েটিই জানে,সেই স্বপ্ন ভেঙ্গে চুরমার করে দিলো একদল কারাপ মানুষ যাদেরকে নরপষু বললেও কম বলা হবে এই সমাজে। আগামী শুক্রবার ছিলো তৈয়বার বিয়ের পিঁড়িতে বসার দিন। কিন্তু তা আর হলো না। বিয়ের মাত্র তিনদিন আগেই তাকে এসিডে ঝলসে দিলো নরপশুরা। এসিদদগ্ধ হয়ে এখন কক্সবাজার সদর হাসপাতালের বিছনায় কাতরাচ্ছে বিয়ের স্বপ্নে বিভোর রামুর গর্জনিয়ার তৈয়বা।
তৈয়বা রামু উপজেলার গর্জনিয়ার মাঝিরঘাটের মোজাফ্ফর আহামদের মেয়ে। জানাযায়
প্রতিদিনের মতো মঙ্গলবার রাত ৩টার দিকে মায়ের সাথে প্রাকৃতিক ডাকে সাড় দিতে বেরিয়ে ছিলো তৈয়বা। কিন্তু কে জানতো এই রাতে তার জন্য অপেক্ষা করছিলো এক ভয়ংকর মুহূর্ত। মায়ের পাহারাও তাকে রক্ষা করতে পারেনি, কিছু বুঝে উঠার আগেই তৈয়বার মুখে এসিড ছুঁড়ে মারে নরপশুরা।
এই নির্মম ঘটনার সাথে জড়িত বলে অভিযোগ উঠেছে স্থানীয় বাদশা মিয়ার পুত্ররা। টাকা ধার সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে তারা এই ঘটনা ঘটিয়েছে বলে দাবি তৈয়বার মা-বাবার।
রামু থানার উপ-পরিদর্শক নাজমুল হক জানিয়েছেন এসিড নিক্ষেপের এই নৃশংস ঘটনার খবর পেয়ে সাথে সাথে রামু থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এসিড নিক্ষেপকারীদের গ্রেফতার করততে অভিযান শুরু করে পুলিশ।
এসিড নিক্ষেপের এই জঘন্য ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকার সর্বস্তরের মানুষ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST