ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
জলঢাকায় সরকারি নির্দেশনা অমান্য করায় ১৭ হাজার ৬ শত টাকা জরিমানা

জলঢাকায় সরকারি নির্দেশনা অমান্য করায় ১৭ হাজার ৬ শত টাকা জরিমানা

মোবাইল কোর্টে জরিমানা

স্টাফ রিপোর্টার,

নীলফামারীর জলঢাকায় সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখা ও স্বাস্থ্যবিধি না মানায় একদিনে ১৪টি মামলায় ১৪ জনের ১৭ হাজার ৬ শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ শনিবার ( ১০ জুলাই/২১)সকাল থেকে আনছার বাহিনী সহায়তায় পৌরসভা সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিফাত মোঃ ইশতিয়াক ভুইঁয়া এই জরিমানা করেন।

উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিফাত মোঃ ইশতিয়াক ভূইয়া বলেন, মানুষজন স্বাস্থ্যবিধি মানছে কিনা, মাস্ক পরছে কিনা, সামাজিক দূরত্ব মানছে কিনা, যেসব দোকান বন্ধ থাকার কথা সেগুলো বন্ধ থাকছে কিনা, কেউ অপ্রয়োজনে ঘোরাফেরা করছে কিনা- এসব দেখতে নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে অভিযান চালানো হয়। সরকারি নির্দেশনা অমান্য করায় ১৪টি মামলায় মোট ১৭ হাজার ৬ শত টাকা জরিমানা করা হয়। এছাড়া নিষেধাজ্ঞা উপেক্ষা করে মীরগঞ্জ হাট বাজারে পশুর হাট চললে তা বন্ধ করে দেয়া হয়েছে। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত পশুর হাট চালু করতে মানা করা হয়েছে।
তিনি আরও বলেন, করোনা সংক্রমণ মোকাবেলায় সরকারের বিধি নিষেধ সকলকে মানতে হবে। এ বিষয়ে উপজেলা প্রশাসনের অবস্থান কঠোর। সকলে স্বাস্থ্যবিধি মেনে চলেন,মাস্ক পরিধান করেন, প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হবেন না। আসুন সচেতন হই,সুস্থ থাকি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST