ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
সাতক্ষীরার সুন্দরবন এলাকায় নৌকাসহ কাঁকড়া জব্দ, চুনকুড়ি নদীতে অবমুক্ত

সাতক্ষীরার সুন্দরবন এলাকায় নৌকাসহ কাঁকড়া জব্দ, চুনকুড়ি নদীতে অবমুক্ত

সাতক্ষীরার সুন্দরবন এলাকায় নৌকাসহ কাঁকড়া জব্দ, চুনকুড়ি নদীতে অবমুক্ত

ফাইল ছবি

সাতক্ষীরা প্রতিনিধি ,
সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের গহীনে অভিযান চালিয়ে নৌকাসহ ২৫০ কেজি কাঁকড়া জব্দ করেছে বনবিভাগের সদস্যরা। তবে, নিষিদ্ধকালীন সময়ে অবৈধভাবে আহরণকৃত এসব কাকড়ার মালিককে আটক করতে সক্ষম হয়নি তারা।আজ (১৬ জুলাই/২১) শুক্রবার সকালে পশ্চিম সুন্দরবনের পালোকাটি এলাকা থেকে কাকড়াগুলো জব্দ করা হয়।
বনবিভাগের কদমতলা স্টেশন কর্মকর্তা কে.এম আবু সাঈদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গহীন সুন্দরবনের পালোকাটি এলাকায় তার নেতৃত্বে বনবভিাগের সদস্যরা অভিযান চালায়। এ সময় সেখান থেকে একটি নৌকাসহ ২৫০ কেজি কাঁকড়া জব্দ করা হয়। তবে, অভিযানের সময় বনবিভাগের সদস্যদের উপস্থিতি টের পেয়ে চোরা শিকারীরা গহীন বলে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি বলে তিনি জানান। পরবর্তীতে কাকড়াগুলো বনবিভাগ কদমতল ষ্টেশনের আওতাধীন চুনকুড়ি নদীতে অবমুক্ত করা হয়। অভিযানে আরো উপস্থিত ছিলেন বনবিভাগের সদস্য দিদারুল আলম, ইসমাঈল হোসেন, কাজী মিজানুর আলম, স্বপন মিয়া প্রমূখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST