ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পানি উন্নয়ন বোর্ডের স্বেচ্ছাচারিতায় ১২১৭ একর জমির ফসল নষ্ট, এলাকাবাসীর মানববন্ধন। গাজীপুরের কোনাবাড়ীর পোশাক কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার সৈয়দপুরে বিনামূল্যে অক্সিজেন সেবায় ‘ইটস হিউম্যানিটি’ গৌরবোজ্জল সংগ্রাম ও সাফল্যের ২৭ বছর পূর্তি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জয় এর ৫০তম জন্মবার্ষিকীতে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের ডাক টিকেট, উদ্বোধন। কক্সবাজারের উখিয়ায় ভারী বর্ষনে পাহাড় ধসে ৫ ও পানিতে ১ শিশু নিহত সময় ও নম্বর কমিয়ে স্বাস্থ্যবিধি মেনে নেয়া হবে,এসএসসি ও এইচএসসি বা সমমানের পরীক্ষা ডোমারে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ চট্টগ্রামে লকডাউনের চতুর্থদিনে মহানগরীতে গাড়ি চলাচল বেড়েছে
সাতক্ষীরার সুন্দরবন এলাকায় নৌকাসহ কাঁকড়া জব্দ, চুনকুড়ি নদীতে অবমুক্ত

সাতক্ষীরার সুন্দরবন এলাকায় নৌকাসহ কাঁকড়া জব্দ, চুনকুড়ি নদীতে অবমুক্ত

সাতক্ষীরার সুন্দরবন এলাকায় নৌকাসহ কাঁকড়া জব্দ, চুনকুড়ি নদীতে অবমুক্ত

ফাইল ছবি

সাতক্ষীরা প্রতিনিধি ,
সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের গহীনে অভিযান চালিয়ে নৌকাসহ ২৫০ কেজি কাঁকড়া জব্দ করেছে বনবিভাগের সদস্যরা। তবে, নিষিদ্ধকালীন সময়ে অবৈধভাবে আহরণকৃত এসব কাকড়ার মালিককে আটক করতে সক্ষম হয়নি তারা।আজ (১৬ জুলাই/২১) শুক্রবার সকালে পশ্চিম সুন্দরবনের পালোকাটি এলাকা থেকে কাকড়াগুলো জব্দ করা হয়।
বনবিভাগের কদমতলা স্টেশন কর্মকর্তা কে.এম আবু সাঈদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গহীন সুন্দরবনের পালোকাটি এলাকায় তার নেতৃত্বে বনবভিাগের সদস্যরা অভিযান চালায়। এ সময় সেখান থেকে একটি নৌকাসহ ২৫০ কেজি কাঁকড়া জব্দ করা হয়। তবে, অভিযানের সময় বনবিভাগের সদস্যদের উপস্থিতি টের পেয়ে চোরা শিকারীরা গহীন বলে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি বলে তিনি জানান। পরবর্তীতে কাকড়াগুলো বনবিভাগ কদমতল ষ্টেশনের আওতাধীন চুনকুড়ি নদীতে অবমুক্ত করা হয়। অভিযানে আরো উপস্থিত ছিলেন বনবিভাগের সদস্য দিদারুল আলম, ইসমাঈল হোসেন, কাজী মিজানুর আলম, স্বপন মিয়া প্রমূখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST