ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নীলফামারীতে বিশেষ ওএমএস এর চাল ও আটা বিক্রি শুরু

নীলফামারীতে বিশেষ ওএমএস এর চাল ও আটা বিক্রি শুরু

নতুন বাজারে ওএমএস এর চাল বিক্রির এই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী।

শাহনাজ বেগম,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে বিশেষ ওএমএস এর চাল ও আটা বিক্রি শুরু করেছে জেলা খাদ্য বিভাগ। সপ্তাহের শুক্রবার বাদে ছয়দিন চাল ৩০ টাকা ও আটা ১৮ টাকা কিনতে পারবে সাধারন মানুষ। আজ রোববার (২৫ জুলাই/২১) সকালে নীলফামারী পৌরসভার নতুন বাজারে ওএমএস এর চাল বিক্রির এই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী।
এ সময় জেলা খাদ্য কর্মকর্তা নাজমুল হক ভূঁইয়ার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও ওএমএস এর ডিলার মো. মোরসালিন সরকার।
এ বিষয়ে জেলা খাদ্য কর্মকর্তা নাজমুল হক ভূঁইয়া জানান, নীলফামারী পৌরসভায় পাঁচটি ডিলারের মাধ্যমে প্রতিদিন প্রতিটি কেন্দ্রে এক টন করে মোট পাঁচ টন চাল ও এক টন করে পাঁচ টন আটা, সৈয়দপুর পৌরসভায় চারজন ডিলারের মাধ্যমে প্রতিদিন দেড় টন চাল ও এক টন আটা, ডোমার ও জলঢাকা পৌরসভায় তিনজন ডিলারের মাধ্যমে দেড় টন চাল ও এক টন আটা বিক্রি করা হবে।
একজন ব্যক্তি ৩০ টাকা কেজি দরে সর্বোচ্চ পাঁচ কেজি চাল ও ১৮ টাকা কেজি দরে পাঁচ কেজি আটা ক্রয় করতে পারবেন। আগামী ৭ আগষ্ট পর্যন্ত ১২ দিন এ বিশেষ ওএমএস এর কর্মসূচি চালু থাকবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST