ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
সীতাকুণ্ডে কোরবানির গরুবাহী ট্রাকচালককে গুলি করে হত্যার ঘটনায় ২ ভাই গ্রেপ্তার

সীতাকুণ্ডে কোরবানির গরুবাহী ট্রাকচালককে গুলি করে হত্যার ঘটনায় ২ ভাই গ্রেপ্তার

কোরবানির গরুবাহী ট্রাকচালককে গুলি করে হত্যার ঘটনায় ২ ভাই গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিবেদক,
চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাট-বায়েজিদ বোস্তামী সংযোগ সড়কে গরুবাহী ট্রাকের চালককে গুলি করে হত্যার ঘটনায় দুই ভাইকে গ্রেপ্তার করেছে র্যা ব। গ্রেপ্তারকৃতরা হলেন- রাউজান থানার চুনাতিয়া গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে সাদ্দাম হোসেন বঁাচা ও মো. তুহিন । আজ রবিবার(২৫ জুলাই/২১) বিকেলে এসএমএস দিয়ে নিশ্চিত করেছেন র্যা ব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার। তিনি জানায়, রাজধানীর সাভার থানার দেওগা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
তিনি জানান, গত ১৬ জুলাই সীতাকুণ্ডে গরুবাহী ট্রাকে হামলা চালিয়ে চালককে গুলি করে হত্যার ঘটনায় র্যা ব তদন্ত শুরু করে। এক পর্যায়ে এ ঘটনার সাথে দুই জনকে শনাক্ত করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর সাভার থানার দেওগা এলাকা থেকে হত্যাকাণ্ডে জড়িত থাকা সাদ্দাম হোসেন ওরফে বাচা ও মো. তুহিনকে গ্রেপ্তার করা হয়। ট্রাক ড্রাইভারকে গুলি করে হত্যার কথা আসামিরা স্বীকার করে। ‘গ্রেপ্তার দুই ভাই সীতাকুণ্ড থানার লিংক রোড এলাকার সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য।
গত ১৬ জুলাই সলিমপুর এলাকায় কোরবানির গরুবাহী ট্রাক ডাকাতির উদ্দেশ্যে হামলা চালিয়ে ট্রাক ড্রাইভার আব্দুর রহমানকে গুলি করে হত্যা করা হয়। পরে নিহত আবদুর ভাই বাদি হয়ে সীতাকুণ্ড থানায় অজ্ঞাতনামা আট থেকে নয়জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST