ঘোষনা:
খুলনায় করোনায় ১৮ জনের মৃত্যু

খুলনায় করোনায় ১৮ জনের মৃত্যু

খুলনায় প্রতিবেদক,

খুলনায় গত ২৪ ঘণ্টায়  ৫ টি করোনা হাসপাতলে ১৮ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় ১৪ ও উপসর্গে ৪ জনের মৃত্যু হয়েছে। আজ সোমবার (২৬ জুলাই/২১) সকাল স্বাস্থ্য বিভাগ থেকে  জানিয়েছে। ৫৬২ শয্যার সসব হাসপাতলে এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন ৩৩৮ জন রোগী। এসব হাসপাতালে গত ২৪ ঘন্টায় চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন ৪৫ জন, অপরদিকে ছাড়পত্র নিয়েছেন ৩১ জন। খুলনার একটি পিসিআর ল্যাবে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ১১৪ জনের।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ সুহাস রঞ্জন হালদার জানান, গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে চারজন করোনায় ও অপর চারজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তিনি জানান, ২০০ বেডের করোনা হাসপাতলে এখন চিকিৎসাধীন রয়েছেন ১০৯ জন।
খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালের মুখপাত্র ডাঃ গাজী মিজানুর রহমান মিজান জানান, করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে ৪ জন। ১৫০ বেডের এ করোনা হাসপাতাল এখন চিকিৎসাধীন আছেন ৯১ জন।
শহীদ শেখ আবু নাসের হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ প্রকাশ চন্দ্র জানান, হাসপাতালের করোনা ইউনিটে ৩ জনের মৃত্যু হয়েছে। ৪৫ বেডের এ হাসপাতালে এখন চিকিৎসাধীন আছেন ৩৬ জন।
খুলনা জেনারেল হাসপাতালের করোনা বিভাগের মুখপাত্র ডাঃ কাজী আবু রাশেদ জানান, করোনা আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় একজনের মৃত্যু হয়েছে। ৮০ বেডের এ করোনিটে চিকিৎসাধীন আছেন ৩৩ জন।
খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটের মুখপাত্র জানান, গত ২৪ ঘন্টায় করোনা ২ জনের মৃত্যু হয়েছে। ৮৭ বেডের করোনা ইউনিটে এখন রোগী ভর্তি আছে ৬৯ জন।
এ ৫ টি করোনা হাসপাতলে যে ১৮ জনের মৃত্যু হয়েছে তারমধ্যে খুলনার ১০ জন, ঝিনাইদহে দুই জন এবং বাগেরহাট ও নড়াইল জেলার একজন। উপসর্গে মারা গেছে আরও চারজন।
এদিকে খুলনার একটি পিসিআর ল্যাবে গত ২৪ ঘন্টায় করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ১১৪ জন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST