ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নীলফামারীর ডোমারে গৃহবধূঁকে ধর্ষণ চেষ্টার অভিযোগ,বিচার চেয়ে এলাকাবাসীর মিছিল

নীলফামারীর ডোমারে গৃহবধূঁকে ধর্ষণ চেষ্টার অভিযোগ,বিচার চেয়ে এলাকাবাসীর মিছিল

ধর্ষণ চেষ্টার অভিযোগ,

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডোমারে এক গৃহবধূঁকে ধর্ষণ চেষ্টার অভিযোগ। গৃহবধূঁ বাদী হয়ে থানায় অভিযোগ করেন।
আজ মঙ্গলবার(৩ আগষ্ট/২১) দুপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের করেন গৃহবধূঁ ।ধর্ষণ চেষ্টাকারীর বিচার চেয়ে, বিভিন্ন লেখা সংকবলিত ব্যানার,প্লেকার্ড হাতে নিয়ে ডাক্তার পাড়া এলাকা থেকে ভুক্তভোগী পরিবারের সাথে এলাকাবাসী মিছিল নিয়ে উপজেলা পরিষদের অভিমুখে আসতে থাকে। থানা পুলিশ খবর পেয়ে মিছিলটি উপজেলা পরিষদ পৌছার আগে ডোমার ভূমি অফিসের সামনের সড়কে মিছিলটি থামিয়ে দেন। ডোমারে রাতের অন্ধকারে গৃহবধূঁকে(২৩) তার শয়ন ঘরে ধর্ষনের চেষ্টা করে প্রতিবেশী মজনু মিয়া(৫৫)। মজনু মিয়া উপজেলার হরিণচড়া ইউনিয়নের পূর্ব হরিণচড়া ডাক্তারপাড়া গ্রামের মৃত আব্দুল মজিদ ওরফে চাটি মামুদের ছেলে।
শুক্রবার দুপুরে ভুক্তভোগী গৃহবধূঁ বাদী হয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে মজনু মিয়াকে আসামী করে থানায় একটি অভিযোগ করেন।
অভিযোগ সূত্রে জানাযায়, গত শুক্রবার(৩০ জুলাই) রাত অনুমান দেড়টার সময় মজনু মিয়া ওই গৃহবধূঁর শয়ন ঘরের দরজার বাধন কেটে চুপিসারে ঘরে প্রবেশ করে। ঘরে শুয়ে থাকা ওই গৃহবধূর স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ধর্ষনের চেষ্টা করে। টের পেয়ে গৃহবধূ ও তার দিন মজুর স্বামী, মজনুকে আটকের চেষ্টা করলে দেশীয় অস্ত্র দেখিয়ে ভয়ভীতি দেখান এবং ঘর থেকে বেড়িয়ে যান মজনু। রাতেই বিষয়টি স্থানীয় আব্দুল আজিজকে জানান তারা। পরের দিন ইউপি সদস্য ও চেয়ারম্যানকে জানানো হয় বলে অভিযোগে উল্লেখ করেন বাদীনি।
ডোমার থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান জানান,মঙ্গলবার দুপুরে বাদীনির লিখিত অভিযোগ পেয়েছি। মামলা রেকর্ড করা হয়েছে। দ্রুত তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST