ঘোষনা:
শিরোনাম :
জাদুঘর স্থাপনের প্রস্তাবিত জমি পরিদর্শন করেছে,প্রধানমন্ত্রীর মূখ্য সচিব চট্টগ্রামে চোরাইকৃত ৭ টি সিএনজি উদ্ধারসহ ৬ জনকে আটক করেছে র্যা ব। সাতক্ষীরায় ১০ম শ্রেণির স্কুল ছাত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার কুন্দপুকুর ইউনিয়নকে উন্নয়নের ধারায় ফিরিয়ে আনতে লালু সমর্থক গ্রূপের সাথে মতবিনিময়। সাতক্ষীরার কলারোয়ার সোনাবাড়ীয়া ইউনিয়নে পুনরায় ভোট গ্রহণের দাবীতে মানববন্ধন জলঢাকায় ৫২ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নীলফামারীতে ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত।  সিলেটের ব্যাংকের বুথে লুটপাটের ঘটনায় ৪ জনের রিমান্ড মঞ্জুর ময়মনসিংহ মেডিকেলে করোনায় ২ উপসর্গ নিয়ে ২ , মৃত্যু ৪ চট্টগ্রামে করোনায় মৃত্যু ৩,আক্রান্ত ১৬৫
টেইলর ১৭ বছরের ক্যারিয়ারের ইতি টানছেন

টেইলর ১৭ বছরের ক্যারিয়ারের ইতি টানছেন

স্পোর্টস ডেস্ক,
জিম্বাবুয়ের সাবেক অধিনায়ক ব্রেন্ডন টেইলর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর ঘোষণা দিয়েছেন । চলমান আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষেই ১৭ বছরের ক্রিকেট ক্যারিয়ারের ইতি টানতে যাচ্ছেন তিনি।

২০০৪ সালে ওয়ানডে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পথচলা শুরু হয় টেইলরের। ঐ বছরই টেস্ট ও ২০০৬ সালে টি-টুয়েন্টি অভিষেক হয় তার। এরপর থেকে দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান হয়ে উঠেন তিনি।

২০১১ সালের দলের জিম্বাবুয়ে দলের অধিনায়কত্ব পান টেইলর। তিন সংস্করনেই দলকে নেতৃত্ব দিয়েছেন তিনি। টেস্টে ১৬ ম্যাচ, ওয়ানডেতে ৩৭ ও টি-টুয়েন্টিতে ১৮ ম্যাচে নেতৃত্ব দিয়েছেন টেইলর।

দেশের হয়ে গত ১৭ বছরে ৩৪টি টেস্ট, ২০৪টি ওয়ানডে ও ৪৫টি টি-টুয়েন্টি ম্যাচ খেলেছেন টেইলর। টেস্টে ২৩২০ রান, ওয়ানডেতে ৬৬৭৭ রান ও টি-টুয়েন্টিতে ৯৩৪ রান সংগ্রহ করেছেন ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অবসরের ঘোষনা দেন ৩৫ বছর বয়সী টেইলর। তিনি লিখেন, ‘ভারাক্রান্ত হৃদয়ে আমি ঘোষণা করছি, আজ প্রিয় দেশের হয়ে আমার শেষ ম্যাচ। উত্থান-পতনের মধ্য দিয়ে ১৭ বছরের পথচলা। যা আমাকে বিনয়ী হতে শিখিয়েছে।

সবসময় মনে করিয়ে দিয়েছে, আমি কতই না ভাগ্যবান যে এত দীর্ঘ সময় ধরে এমন অবস্থানে ছিলাম। গর্বের সাথে ব্যাজটা পরতে শিখিয়েছে, মাঠে সবকিছু উজাড় করে দিতে শিখিয়েছে।

২০০৪ সালে অভিষেকের পর থেকে সবসময় আমার লক্ষ্য ছিল দলকে সেরা অবস্থানে রেখে যাওয়া। আশা করি, আমি তা করতে পেরেছি।’





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST