ঘোষনা:
শিরোনাম :
মানিকগঞ্জে দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ চট্টগ্রামে মা, মেয়ে ও ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার, বাবা আটক কুমিল্লার ঘটনার সাতক্ষীরায় গণ সাংস্কৃতিক মৈত্রীর ব্যতিক্রমী প্রতিবাদ মিছিলে মিছিলে প্রকম্পিত মোংলা বন্দর ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত। মোংলার বিভিন্ন পূজা মন্দির ও মন্ডপ পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার নীলফামারীতে ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল । গানের জন্য শ্রোতারের অসামান্য ভালোবাসার পাশাপাশি হাবিব ওয়াহিদ পেয়েছে পুরস্কার এবং সম্মাননা আওয়ামীলীগ ও সরকারের অবৈধ বাহিনীর মদদে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করা হচ্ছে বললেন,ফখরুল ডিমলায় উপজেলা পুষ্টি বিষয়ে সভা
নীলফামারীতে সড়ক দুঘর্টনায় যুবক নিহত

নীলফামারীতে সড়ক দুঘর্টনায় যুবক নিহত

মো:রেজাউল করিম ,স্টাফ রিপোর্টার,

নীলফামারীতে মোটরসাইকেল ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে আব্দুল গণি (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে নীলফামারী-জলঢাকা সড়কের কচুকাটা উত্তর পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছে। তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। নিহত আব্দুল গণি কচুকাটা ইউনিয়নের চেয়ারম্যান পাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে। আহতরা হলেন, উক্ত ইউনিয়নের বানিয়া পাড়া এলাকার খোদা বক্সের ছেলে জিকরুল ইসলাম (৩৫), চেয়ারম্যান পাড়া এলাকার ফয়জুল ইসলাম (৩২) ও ইসমাইল হক (৩০)।
শুক্রবার সকালে সদর থানার ওসি আব্দুর রউপ বিষয়টি নিশ্চিত করে জানান, দুইটি মোটরসাইকেল একই সাথে নীলফামারী থেকে জলঢাকা সড়ক দিয়ে কচুকাটার দিকে যাচ্ছিল। অপরদিক থেকে আসা গরুবাহী নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে একজন নিহত অপর তিনজন গুরুত্বর আহত হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST