ঘোষনা:
শিরোনাম :
মানিকগঞ্জে দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ চট্টগ্রামে মা, মেয়ে ও ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার, বাবা আটক কুমিল্লার ঘটনার সাতক্ষীরায় গণ সাংস্কৃতিক মৈত্রীর ব্যতিক্রমী প্রতিবাদ মিছিলে মিছিলে প্রকম্পিত মোংলা বন্দর ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত। মোংলার বিভিন্ন পূজা মন্দির ও মন্ডপ পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার নীলফামারীতে ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল । গানের জন্য শ্রোতারের অসামান্য ভালোবাসার পাশাপাশি হাবিব ওয়াহিদ পেয়েছে পুরস্কার এবং সম্মাননা আওয়ামীলীগ ও সরকারের অবৈধ বাহিনীর মদদে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করা হচ্ছে বললেন,ফখরুল ডিমলায় উপজেলা পুষ্টি বিষয়ে সভা
নীলফামারীতে যুগের আলো পএিকার প্রতিষ্ঠাবার্ষিকী

নীলফামারীতে যুগের আলো পএিকার প্রতিষ্ঠাবার্ষিকী

মো:রেজাউল করিম রঞ্জু,স্টাফ রিপোর্টার,
উত্তরাঞ্চলের র্সবাধিক প্রচারিত পত্রিকা বিভাগীয় শহর রংপুর থকেে প্রকাশিত দৈনিক যুগের আলো প্রতষ্ঠিা র্বাষিকী পালন করেছেে নীলফামারী জেলার ৬টি উপজেলার প্রতিনিধিরা। র্বষর্পূতি উদযাপন উপলক্ষে জেলা প্রতিনিধির র্সাবিক আয়োজনে (১৭ই সেপ্টেম্বরর/২১) শুক্রবার সকাল ১০টায় নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটি হলরুমে কেক কাটার মধ্যদয়িে ২৯বছর পেড়িয়ে ৩০ বছরে পর্দাপন করলো দৈনিক  যুগের আলো পরিবার। নতুন র্বষবরন উপলক্ষে দৈনিক যুগের আলো পত্রিকার জেলা প্রতিনিধিি রেজাউল করিম রঞ্জু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থতি ছিলেন জেলা রিপোর্টার্স  ইউনিটির সভাপতি বাংলাভিশনের জেলা প্রতিনিধি  নুর আলম সিদ্দিকী  দুলাল, বিষেশ অতিথি হিসেবে উপস্থতি ছিলেন রিপোর্টার্স  ইউনিটির সাধারণ সম্পাদক বাংলাদেশ পোস্টের জেলা প্রতিনিধি  আল-আমনি। এ সময় উপস্থতি ছিলেন দৈনিক যুগের আলো জলঢাকা উপজলো প্রতিনিধি মাইদুল হাসান, কশিোরগঞ্জ উপজলো প্রতনিধিি ও রিপোর্টার্স  ইউনিটির সাবকে সভাপতি নাজিম উদ্দিন, দৈনিক যুগের আলো ডোমাার উপজেলা প্রতিনিধি আসাদুজ্জামান হিল্লোল এবং হিল্লোল পত্নি প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে জেলা রিপোর্টার্স ইউনিটির  সভাপতি সাংবাদকি নুর আলম সিদ্দিকী  দুলাল বলনে, বিভাগীয় শহর রংপুর থকেে প্রকাশিত শুনাম র্অজনকারী পত্রিকা দৈনিক যুগের আলোর প্রতিষ্ঠা র্বাষিকী অনুষ্ঠান আমাদের এই নীলফামারী জেলা র্পযায়ে পালিত হচ্ছে এটি সত্যইি আনন্দের বিষয়। পত্রকিাটি হাঁটি হাঁটি পাঁ পাঁ করে র্দীঘ ২৯ বছর পেড়িয়ে ৩০ বছরে পর্দাপন করলো। পত্রিকা জগতে সত্যইি এটি বিরল দৃষ্টান্ত। যুগের আলো যুগে যুগে এগয়িে যাবে আগামীর প্রত্যাশা পুরনে এবং সেই সঙ্গে দৈনিক যুগের আলোর র্সবাঙ্গিন সফলতা কামনা করে পত্রকিার সংশ্লিষ্ট সকল র্পযায়রে র্কমর্কতা/র্কমচারীদরে প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। বিশেষ অতিথির বক্তব্যে জেলা রিপোর্টার্স  ইউনিটির সাধারণ সম্পাদক সাংবাদকি আল-আমনি বলনে, রংপুর বিভাগসহ রাজধানী র্পযন্ত গণমাধ্যমর্কমী গুরুত্বরে সহতি দৃষ্টভিঙ্গতিে এবং বস্তুনষ্ঠি সংবাদ পরবিশেনরে মধ্য দয়িে দৈনিক যুগের আলো যে খ্যাতি র্অজন করছেে তা সত্যইি বিরল দৃষ্টান্ত। পত্রকিাটরি সম্মানতি সম্পাদক মহোদয়রে নরিলশ প্রচষ্টোয় এবং র্কমর্কতা র্কমচারীদরে মধোর ফলশ্রুততিে আজকে দনৈকি যুগরে আলো উত্তরাঞ্চলরে একমাত্র মুখপত্র বিভাগীয় শহর রংপুরে যুগের আলোর মত কোন পত্রকিা খ্যাতি র্অজন করতে পারেনি।

বর্ষর্পূতি অনুষ্ঠানটি আমাদরে জেলা র্পযায়ে করার জন্য পত্রিকাটার সম্মানিত সম্পাদক মহোদয়কে আন্তরকি ভাবে অভিনন্দন ও শুভচ্ছো জানাচ্ছি সইে সঙ্গে পত্রকিাটি উত্তরোত্তর সফলতা কামনা করছ।ি সভাপতত্বিরে সমাপনি বক্তব্যে জলো প্রতনিধিি রজোউল করমি রঞ্জু বলনে, প্রতি বছর এই দনিটি দনৈকি যুগরে আলো পরবিার মহা ধুমধাম করে পালন করে থাকনে। দনৈকি যুগের আলোর সকল প্রতিনিধিি ও তাদের পরিবারর্বগ র্বষবরন উদযাপন করনে স্বতঃর্স্ফূত অংশগ্রহন করনে এবং র্বষর্পূতি পালন করনে আনন্দ ও বনিোদনরে মধ্যদয়ি।ে কন্তিূ দশেরে ক্রমর্বধমান সময় এবং বরিাজমান পরস্থিতিরি জন্য পত্রকিা পরচিালনা র্পষদ র্কতৃক বশিষে ঘোষনায় নীলফামারী জলোর ৬টি উপজলোর প্রতনিধিদিরে নয়িে জলো র্পযায়ে আজকে এই র্বষর্পূতি পালন করা হলো। পত্রকিাটি সম্মানতি সম্পাদক মহোদয় আমাদরে স্নহেময়ী মা সমতুল্য আলহাজ্ব মমতাজ শরিনি ভরসার নরিলশ প্রচষ্টোয় ও শুদক্ষ দৃষ্টভিঙ্গরি জন্য দৈনিক যুগের আলো বিভাগীয় শহর রংপুর পেড়িয়ে শুদুর বিভাগ থকেে আরাম্ভ করে রাজধানী র্পযন্ত দৈনিক যুগের আলো আজ বিরাজমান। এ সাফল্য রংপুরের জন্য সত্যইি গৌরবময়। আমরা দৈনিক যুগের আলোর যুগোপযোগী ও উত্তরোত্তর র্দীঘায়ু র্সবাঙ্গিন সফলতা কামনা করি। আপনারা যারা উপজেলা র্পযায়ে এ পত্রিকার সঙ্গে সম্পৃক্ত আছেন তারা পত্রকিা পরচিালনা র্পষদরে যথাযথ নিয়ম কানুন মেনে বস্তুনষ্ঠি সংবাদ পরিবেশনরে মধ্যদয়িে দৈনিক যুগের আলোকে আরো সামনের দিকে নিয়ে যবে এই প্রত্যাশা রাখি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST