ঘোষনা:
শিরোনাম :
মানিকগঞ্জে দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ চট্টগ্রামে মা, মেয়ে ও ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার, বাবা আটক কুমিল্লার ঘটনার সাতক্ষীরায় গণ সাংস্কৃতিক মৈত্রীর ব্যতিক্রমী প্রতিবাদ মিছিলে মিছিলে প্রকম্পিত মোংলা বন্দর ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত। মোংলার বিভিন্ন পূজা মন্দির ও মন্ডপ পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার নীলফামারীতে ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল । গানের জন্য শ্রোতারের অসামান্য ভালোবাসার পাশাপাশি হাবিব ওয়াহিদ পেয়েছে পুরস্কার এবং সম্মাননা আওয়ামীলীগ ও সরকারের অবৈধ বাহিনীর মদদে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করা হচ্ছে বললেন,ফখরুল ডিমলায় উপজেলা পুষ্টি বিষয়ে সভা
পরীমণি জেল থেকে বের হয়ে নতুন সিনেমায়

পরীমণি জেল থেকে বের হয়ে নতুন সিনেমায়

বিনোদন  প্রতিবেদক,

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে সিনেমাটিতে পরীমণিকে চুক্তিবদ্ধ করেছেন সেলিম।

প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ‘গুনিন’ ছোটগল্প অবলম্বনে বানানো হবে চলচ্চিত্রটি। এটি মুক্তি পাবে দেশীয় একটি ওয়েব প্লাটফর্মে।

এ প্রসঙ্গে পরীমণি বলেন,  ‘সেলিম ভাই গুণী নির্মাতা। এর আগেও তার সাথে কাজ করেছি। এই সিনেমার গল্পটি আমাকে খুবই মুগ্ধ করেছে। দর্শকরা দারুণ গল্পের একটি সিনেমা পেতে যাচ্ছে।’

কিছুদিন আগে সিনেমার নায়িকা হিসেবে নুসরাত ফারিয়াকে চুক্তিবদ্ধ করেছিলেন সেলিম। কথা ছিলো সামনের মাসে শুটিং শুরু করবেন। কিন্তু হঠাৎ শিডিউল জটিলতায় নুসরাত ফারিয়াকে পাচ্ছেন না এই নির্মাতা। তাই পরীমণিকে নিয়েই নিজের নতুন মিশনে নামতে চলেছেন আলাপকালে এমনটাই জানান এই নির্মাতা।

‘গুনিন’ সিনেমায় আরো অভিনয় করবেন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালাম ও শরীফুল রাজ। এরইমধ্যে সবার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে বলে জানান গিয়াসউদ্দিন সেলিম।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST