ঘোষনা:
শিরোনাম :
মানিকগঞ্জে দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ চট্টগ্রামে মা, মেয়ে ও ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার, বাবা আটক কুমিল্লার ঘটনার সাতক্ষীরায় গণ সাংস্কৃতিক মৈত্রীর ব্যতিক্রমী প্রতিবাদ মিছিলে মিছিলে প্রকম্পিত মোংলা বন্দর ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত। মোংলার বিভিন্ন পূজা মন্দির ও মন্ডপ পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার নীলফামারীতে ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল । গানের জন্য শ্রোতারের অসামান্য ভালোবাসার পাশাপাশি হাবিব ওয়াহিদ পেয়েছে পুরস্কার এবং সম্মাননা আওয়ামীলীগ ও সরকারের অবৈধ বাহিনীর মদদে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করা হচ্ছে বললেন,ফখরুল ডিমলায় উপজেলা পুষ্টি বিষয়ে সভা
তৃতীয় বিয়ের পর ‘অহংকারী বউ’ মাহি

তৃতীয় বিয়ের পর ‘অহংকারী বউ’ মাহি

তৃতীয় বিয়ের পর ‘অহংকারী বউ’ মাহি

বিনোদন প্রতিবেদক,
তৃতীয় বিয়ের পরপরই ‘অহংকারী বউ’ হিসেবে প্রকাশ্যে এলেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। তবে বাস্তবে নয়, সিনেমার পর্দায় অভিনেতা ডি এ তায়েবের স্ত্রীর চরিত্রে এমনটা দেখা যাবে তাকে। মাহির সাম্প্রতিক ব্যস্ততায় যুক্ত হচ্ছে নতুন সিনেমা ‘অহংকারী বউ’। সিনেমাটির পরিচালক হিসেবে চয়নিকা চৌধুরীর নাম শোনা যাচ্ছে।

জানা গেছে, সম্পূর্ণ সামাজিক গল্পের সিনেমাটিতে মাহি অভিনয় করবেন বড়লোকের মেয়ের চরিত্রে। গরিব এক ছেলের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু বিয়েতে তার সম্মতি ছিল না। বাবার শর্তে বাধ্য হয়ে বিয়েটা করতে হয়। বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে খারাপ ব্যবহার করতে থাকেন। মানসিক নির্যাতন চালাতে থাকেন স্বামীর ওপর। গল্পের শেষে সবার জন্য একটি বার্তা থাকছে।

সম্প্রতি তৃতীয় বিয়ে করেছেন মাহিয়া মাহি। বিয়ের চার দিনের মাথায় ১৬ সেপ্টেম্বর বিএফডিসিতে ‘বুবুজান’ সিনেমার শুটিংয়ে অংশ নেন নায়িকা। মাহির শুটিং সেটে এ সময় উপস্থিত ছিলেন তার সদ্য বিবাহিত স্বামী রকিব সরকার। বিয়ের আগেও অবশ্য শুটিংয়ে আসতেন তিনি। তখন আসতেন বন্ধু হিসেবে। বন্ধু যখন স্বামী!

আগামী ২০ সেপ্টেম্বর থেকে ‘নরসুন্দরী’ নামে নতুন আরেকটি সিনেমার শুটিংয়ে অংশ নেওয়ার কথা রয়েছে মাহির। ঢাকা, চাঁদপুর, গাজীপুর ও কিশোরগঞ্জে শুটিং হবে সিনেমাটির। এ ছাড়া মাহিয়া মাহি শুটিং করছেন শাহীন সুমনের ‘মাফিয়া’ নামের ওয়েব সিরিজে। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত বেশকিছু সিনেমা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST