ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে জনসংযোগ চেয়ারম্যান পদপ্রার্থী লালুর।

আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে জনসংযোগ চেয়ারম্যান পদপ্রার্থী লালুর।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে জনসংযোগ এবং সভাসমাবেশ করে নিজের জানান দিচ্ছেন সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের নৌকা প্রতীক প্রত্যাশী, চেয়ারম্যান পদপ্রার্থী কুন্দপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ সাইয়েদুজ্জামান লালু। শনিবার বিভিন্ন হাট-বাজারে জনসংযোগ করেন তিনি।

জনসংযোগে তিনি বলেন, এই ইউনিয়নে আমাকে নৌকার মাঝি হিসেবে নির্বাচিত করা হলে, অসহায় দরিদ্র মানুষের মাঝে আমি নিজেকে বিলিয়ে দিবো। শোষিত, বঞ্চিত, দুঃখি মানুষদের অধিকার রক্ষায় সর্বোস্ব দিয়ে চেষ্টা করবো। তাই আসন্ন কুন্দপুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনমানুষের সেবা করতে সকলের কাছে দোয়া চেয়েছেন মোঃ সাইয়েদুজ্জামান লালু।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST