ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে বাসায় ফিরলেন অভিনেতা বুলবুল আহমেদের স্ত্রী

শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে বাসায় ফিরলেন অভিনেতা বুলবুল আহমেদের স্ত্রী

শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে বাসায় ফিরলেন অভিনেতা বুলবুল আহমেদের স্ত্রী

বিনোদন প্রতিবেদক,
রবীন্দ্রসঙ্গীত শিল্পী ও অভিনেত্রী ডেইজি আহমেদ। সোমবার (২০ সেপ্টেম্বর) বাসায় ফিরেছেন তিনি। নিউজজিকে নিশ্চিত করেছেন তার মেয়ে-অভিনেত্রী ঐন্দ্রিলা আহমেদ।
তিনি বলেন, ‘আম্মুর শারীরিক অবস্থা আগের চেয়ে এখন অনেকটা ভালো। বাসায় থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চললে ধীরে ধীরে সেরে উঠবেন তিনি। সবাই আম্মুর জন্য দোয়া করবেন।’
এর আগে, গত ৪ সেপ্টেম্বর মধ্য রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে পরেরদিন সকালে রাজধানীর একটি হাসপাতালে ডেইজি আহমেদকে ভর্তি করা হয়। সিসিইউতে বেশ কয়েকদিন ভর্তি থাকার পর তার শারীরিক অবস্থা উন্নতি হওয়ায় বাসা নিয়ে যাওয়া হয়।
গত জুলাই মাসে করোনায় আক্রান্ত হন ডেইজি আহমেদ। পরবর্তীতে বেশ সুস্থ ছিলেন। কিন্তু ১ সেপ্টেম্বর রাতে হঠাৎ জ্ঞান হারিয়ে পড়ে যান এই জ্যেষ্ঠ অভিনেত্রী। অবস্থার আরো অবনতি হলে গত ৪ সেপ্টেম্বর চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

ডেইজি আহমেদ দেশের একজন বিশিষ্ট অভিনেত্রী। চার দশকে অসংখ্য নাটক ও সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়া, রবীন্দ্রসঙ্গীত গেয়েও পেয়েছেন পরিচিতি। বুলবুল আহমেদ ও ডেইজি আহমেদ দম্পতির এক ছেলে দুই মেয়ে। তারা হলেন- শুভ, তিলোত্তমা ও ঐন্দ্রিলা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST