ঘোষনা:
শিরোনাম :
আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী খাগড়াছড়িতে ৭ম টিআরসি ব্যাচের প্রশিক্ষণ সমাপনী নীলফামারীর ডিমলায় মাদকদ্রব্যের রোধকল্পে কর্মশালা ঢাকা-সিলেট মহাসড়কে রায়পুরায় কাভার্ডভ্যান চাপায় নিহত,৩ আহত ৫ চট্টগ্রামে করোনা আক্রান্ত ৭০ জন  জলঢাকা পৌরসভার ৭৯ কোটি ৭৯ লক্ষ ১ হাজার ৭ শত ৩০টাকার বাজেট ঘোষনা কিশোরগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়ণে কর্মশালা
১০ ডিসেম্বর আসছে ইমন-মমর ‘আগামীকাল’

১০ ডিসেম্বর আসছে ইমন-মমর ‘আগামীকাল’

বিনোদন প্রতিবেদক,

থ্রিলার ও প্রেমের গল্প নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেছেন পরিচালক অঞ্জন আইচ। ‘আগামীকাল’ শিরোনামের এই চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন ও অভিনেত্রী জাকিয়া বারী মম। সিনেমাটির নির্মাণ কাজ অনেক আগেই শেষ হলেও করোনার কারণে এতদিন মুক্তি দেওয়া সম্ভব হয়নি।

অবশেষে করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়াই আগামী ১০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এ তথ্য নিউজজিকে নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

এ প্রসঙ্গে অঞ্জন আইচ বলেন, সিনেমাটির নির্মাণ কাজ অনেক আগেই শেষ হলেও করোনার জন্য মুক্তি দিতে পারেনি। এরই মধ্যে প্রেক্ষাগৃহে নতুন সিনেমা মুক্তি পাওয়া শুরু করেছে। তাই ‘আগামীকাল’ সিনেমাটি আগামী ১০ ডিসেম্বর দেশজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এরপর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে৷ আশা করছি, দীর্ঘ বিরতির পর দর্শক পরিবার নিয়ে সিনেমাটি প্রেক্ষাগৃহে গিয়ে উপভোগ করবেন।

এর আগে, ইমন-মম ২০০৭ সালে তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে কাজ করেন। যদিও এই সিনেমায় পরস্পরের বিপরীতে ছিলেন না। নাটকে জুটি হলেও চলচ্চিত্রে এই প্রথমবার তারা জুটি বেঁধেছেন।

সিনেমার গল্প সম্পর্কে অঞ্জন আইচ বলেন, ‘ঘটনাক্রমে ইমনের সঙ্গে দেখা হয় মমর। পরিচয় থেকে তাদের মধ্যে ভালো বন্ধুত্ব হয়, সেখান থেকে প্রেম। কিন্তু সমস্যা হয়ে দাঁড়ান মমর আশ্রয়দানকারী মা। কারণ, তিনি নিজের মেয়ের বিয়ে ঠিক করেন ইমনের সঙ্গে। এমন নানা ঘটনার মধ্য দিয়ে ছবির গল্প এগিয়ে যাবে।’

মাসুদ মঞ্চ ইন্টারন্যাশনালের প্রযোজনায় সিনেমাটি গত বছরের মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারণে থমকে যায়। অবশেষে সিনেমাটি আলোর মুখ দেখতে যাচ্ছে।

সিনেমাটিতে ইমন-মম ছাড়াও আরও অভিনয় করেছেন আশীষ খন্দকার, ফারুক আহমেদ, শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ, তারিক স্বপন প্রমুখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST