ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
১০ ডিসেম্বর আসছে ইমন-মমর ‘আগামীকাল’

১০ ডিসেম্বর আসছে ইমন-মমর ‘আগামীকাল’

বিনোদন প্রতিবেদক,

থ্রিলার ও প্রেমের গল্প নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেছেন পরিচালক অঞ্জন আইচ। ‘আগামীকাল’ শিরোনামের এই চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন ও অভিনেত্রী জাকিয়া বারী মম। সিনেমাটির নির্মাণ কাজ অনেক আগেই শেষ হলেও করোনার কারণে এতদিন মুক্তি দেওয়া সম্ভব হয়নি।

অবশেষে করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়াই আগামী ১০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এ তথ্য নিউজজিকে নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

এ প্রসঙ্গে অঞ্জন আইচ বলেন, সিনেমাটির নির্মাণ কাজ অনেক আগেই শেষ হলেও করোনার জন্য মুক্তি দিতে পারেনি। এরই মধ্যে প্রেক্ষাগৃহে নতুন সিনেমা মুক্তি পাওয়া শুরু করেছে। তাই ‘আগামীকাল’ সিনেমাটি আগামী ১০ ডিসেম্বর দেশজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এরপর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে৷ আশা করছি, দীর্ঘ বিরতির পর দর্শক পরিবার নিয়ে সিনেমাটি প্রেক্ষাগৃহে গিয়ে উপভোগ করবেন।

এর আগে, ইমন-মম ২০০৭ সালে তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে কাজ করেন। যদিও এই সিনেমায় পরস্পরের বিপরীতে ছিলেন না। নাটকে জুটি হলেও চলচ্চিত্রে এই প্রথমবার তারা জুটি বেঁধেছেন।

সিনেমার গল্প সম্পর্কে অঞ্জন আইচ বলেন, ‘ঘটনাক্রমে ইমনের সঙ্গে দেখা হয় মমর। পরিচয় থেকে তাদের মধ্যে ভালো বন্ধুত্ব হয়, সেখান থেকে প্রেম। কিন্তু সমস্যা হয়ে দাঁড়ান মমর আশ্রয়দানকারী মা। কারণ, তিনি নিজের মেয়ের বিয়ে ঠিক করেন ইমনের সঙ্গে। এমন নানা ঘটনার মধ্য দিয়ে ছবির গল্প এগিয়ে যাবে।’

মাসুদ মঞ্চ ইন্টারন্যাশনালের প্রযোজনায় সিনেমাটি গত বছরের মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারণে থমকে যায়। অবশেষে সিনেমাটি আলোর মুখ দেখতে যাচ্ছে।

সিনেমাটিতে ইমন-মম ছাড়াও আরও অভিনয় করেছেন আশীষ খন্দকার, ফারুক আহমেদ, শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ, তারিক স্বপন প্রমুখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST