ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
চট্টগ্রাম মহানগরীর ৫ জন চাঁদাবাজকে আটক করেছে (র্যা ব)

চট্টগ্রাম মহানগরীর ৫ জন চাঁদাবাজকে আটক করেছে (র্যা ব)

চট্টগ্রাম প্রতিবেদক,
চট্টগ্রাম মহানগরীর অলংকার এলাকায় পরিবহনে চাঁদাবাজির সময় ৫ জন চাঁদাবাজকে আটক করেছে র্যাপপিড অ্যাকশন ব্যাটালিয়ান(র্যা ব)।
বুধবার দিনগত রাত সাড়ে বারটার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র্যা ব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।
আটককৃতরা হলেন- মো. আজাদ , মো. অহিদ , মো. আরিফ হোসেন , নারায়ন দে ও মো. সিদ্দিক হোসেন ।

র্যা ব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম নগরীর পাহাড়তলীর অলংকার এলাকায় কতিপয় চিহ্নিত চাঁদাবাজ জোরপূর্বক ভয়-ভীতি প্রদর্শন করে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায় করছে এমন সংবাদ পেয়ে রাত সাড়ে বারটার দিকে অভিযান পরিচলনা করা হয়। র্যাআবের উপস্থিতি টের পেয়ে চাঁদাবাজরা দৌড়ে পালানোর চেষ্টার সময় ধাওয়া করে ৫ জনকে আটক করা হয়েছে। এসময় আসামিদের দেহ তল্লাশি করে চাঁদা আদায়ের নগদ ২১ হাজার ৮২০ টাকা জব্দ করা হয়েছে। আটককৃতরা দীর্ঘদিন ধরে কাভার্ডভ্যান, মালবাহী ট্রাকসহ অন্যান্য পরিবহনের ড্রাইভারদের কাছ থেকে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিলো বলেও জানায় র্যাবব। তাদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST