ঘোষনা:
শিরোনাম :
নোবেলের বিরুদ্ধে সালসাবিলের ‘গুরুতর’ অভিযোগ!

নোবেলের বিরুদ্ধে সালসাবিলের ‘গুরুতর’ অভিযোগ!

নোবেলের বিরুদ্ধে সালসাবিলের ‘গুরুতর’ অভিযোগ!

বিনোদন প্রতিবেদক,
তাদের সুখী দাম্পত্যের তাল যে কেটেছে তার ইঙ্গিত মিলেছিল আগেই। এবার সেই ইঙ্গিতই যেন আরও স্পষ্ট হল। বিতর্কিত গায়ক মইনুল আহসান নোবেলকে বিচ্ছেদের নোটিশ পাঠালেন স্ত্রী সালসাবিল মাহমুদ। বুধবার (৬ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে বিচ্ছেদের কথা শেয়ার করেছেন খোদ গায়কই। তবে বিচ্ছেদের নোটিশে তিনি মোটেও বিচলিত নন বলেই জানিয়েছেন নোবেল।

প্রেম থেকে ছাদনাতলায় যাত্রাপথ গড়িয়েছিল খুব অল্প সময়েই। পরিচয়ের মাস তিনেকের মধ্যে বিয়ের সিদ্ধান্ত নেন নোবেল ও সালসাবিল। ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলের সঙ্গে বিয়ে হয় নোবেলের। তবে বিয়ের ৬ মাস কাটতে না কাটতেই শুরু হয় অশান্তি ও অভিযোগের পর্ব। সালসাবিলের অভিযোগ, বিয়ের পরেই শুরু হয় অত্যাচার। এমনকী বিবাহ বহির্ভূত সম্পর্কেও জড়িয়ে পড়তে শুরু করেন নোবেল।

যদিও প্রথমে পরিবার ও পরিজনদের কিছুই জানাননি সালসাবিল। পরে যদিও নোবেলের সঙ্গে দাম্পত্য সম্পর্ক যে মোটেও সুখের নয় তা সকলেই জেনে ফেলেন। অনেক আগেই নোবেলের বিরুদ্ধে গুলশন থানায় অভিযোগও দায়ের করেছিলেন সালসাবিল। ক্রমশ সম্পর্ক তলানিতে এসে ঠেকে।

এরই মাঝে স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কিত পোস্ট করেন নোবেল। তার দাবি, অন্তঃসত্ত্বা হওয়ার খবর ফেসবুকে পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই সালসাবিল নাকি গর্ভপাতের হুমকি দেন। দেড় বছরের বৈবাহিক জীবনে খুব কম সময়ই সালসাবিল তার সঙ্গে ছিলেন বলেও দাবি তোলেন নোবেল। তবে সেই সময় পোস্টে ভাঙ্গন কোনওদিন হয়তো হবে বলেই আশা প্রকাশ করেছিলেন বিতর্কিত কণ্ঠশিল্পী। যদিও এই শিল্পীর ভাবনার সঙ্গে মিলল না বাস্তব।

সালসাবিলের দাবি, বছরের পর বছর মানসিক এবং শারীরিক নির্যাতন সহ্য করতে পারছেন না। তাই গত ১১ সেপ্টেম্বর বাধ্য হয়ে নোবেলকে বিচ্ছেদের নোটিশ পাঠান তিনি। বিচ্ছেদের নোটিশ পাওয়ার কথা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন নোবেল। ফেসবুক পোস্টে লেখেন, ‘ডিভোর্স’। বিচ্ছেদের নোটিশ হাতে পেলেও মোটেও বিচলিত নন বলেই দাবি গায়কের। সারেগামাপা থেকে যাত্রা শুরু করলেও একের পর এক বিতর্কে জড়িয়েছেন এই শিল্পী।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST