ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
জয়পুরহাটে টাকা চুরির অপবাদে গাছের সঙ্গে বেঁধে শিশুকে নির্যাতন

জয়পুরহাটে টাকা চুরির অপবাদে গাছের সঙ্গে বেঁধে শিশুকে নির্যাতন

জয়পুরহাট প্রতিনিধি,

জয়পুরহাটের ক্ষেতলালে মাত্র ২ শ টাকা চুরির অপবাদ দিয়ে আনিকা আক্তার (৯) নামের এক তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। শনিবার (১০ অক্টোবর /২১) বিকেলে ক্ষেতলাল উপজেলার ধনতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ওই নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এঘটনায় রাতেই মামলার পর অভিযুক্ত বেলী বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। এঘটনার নির্যাতনকারি বেলী বেগমের শাস্তি চেয়েছেন শিশুটির স্বজন ও এলাকাবাসী।
জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ধনতলা বাজারের চা বিক্রেতা বেলী বেগম চা বিক্রি করছিলেন। এমন সময় ক্যাশ বাক্সে ২ শ টাকা না থাকার অভিযোগ এনে আনিকাকে বাজারের পাশে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে। এসময় স্থানীয়রা এগিয়ে আসলে আনিকা ২শ টাকা চুরি করেছে বলে অভিযোগ করেন বেলী বেগম। গাছে বাঁধা ওই শিশু টাকা চুরির কথা অস্বীকার করে চিৎকার করে কাঁদতে থাকে। স্থানীয় একজন ঘটনাটি ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। মামলা হলে অভিযুক্ত বেলী বেগমকে রাতেই গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বেলী বেগম ধনতলা বাজার এলাকার আবু বক্কর সিদ্দিকের স্ত্রী। নির্যাতনের শিকার আনিকা আক্তার ধনতলা বাজার এলাকার আনিসুর রহমানের মেয়ে। সে স্থানীয় সমান্তাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। বেলী বেগমের মতো আর কেউ যেন এ ধরনের ঘটনা না ঘটায় সেকারনে বেলী বেগমের শাস্তি চেয়েছেন এলাকাবাসী। তবে চুরির ব্যাপারে আনিকাকে প্রশ্ন করলে সে চুরির কথা অস্বীকার করে চিৎকার করে কাঁদতে থাকে। ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নীরেন্দ্রনাথ মন্ডল জানান, ঘটনাটির খবর পেয়ে রাতেই অভিযুক্ত বেলী বেগমকে গ্রেপ্তার করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST