ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
মোংলার বিভিন্ন পূজা মন্দির ও মন্ডপ পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার

মোংলার বিভিন্ন পূজা মন্দির ও মন্ডপ পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার

মোংলা প্রতিনিধি,
মোংলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বাগেরহাট জেলা পুলিশ সুপার কে,এম আরিফুল হক। মঙ্গলবার বিকেল থেকে রাত পর্যন্ত তিনি পৌর শহরের কেন্দ্রীয় বটতলা মন্দির, বঙ্গবন্ধু সড়কের সোনাপট্টি মন্ডপ, টাটিবুনিয়া মন্দির, দিগরাজ ও বুড়িরডাঙ্গা মন্দিরসহ বিভিন্ন মন্দির-মন্ডপ পরিদর্শন করেন।

এ সময় তার সাথে ছিলেন মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল ও মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকতার্ মোহাম্মদ মনিরুল ইসলাম। বিভিন্ন মন্দির-মন্ডপে গিয়ে পুলিশ সুপার আরিফুল হক সনাতন ধমার্বলম্বীদের সাথে শারদীয় কুশল বিনিয়ম ও তাদের খোঁজ খবর নেন।

করোনা বিধি নিষেধ মেনে দূগোর্ৎসব উদযাপন ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্নের জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবাণও জানান তিনি।

তিনি আরো বলেন, পুলিশের পাশাপাশি নিজেদের নিরাপত্তা নিজেরকেই নিশ্চিত করতে হবে। তারপরও কোথাও কোন ধরণের বিশৃঙ্খলার খবর পেলে সাথে সাথে পুলিশকে জানানোর জন্য বলেন তিনি।

এবার মোংলায় ৩৭টি মন্দির-মন্ডপে শান্তিপূর্ণ জাকজমক পরিবেশের মধ্যদিয়ে উদযাপিত হচ্ছে সনাতন ধমার্বলম্বীদের সবচেয়ে বড় উৎসব দূগার্পুজা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST