ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণা মিথ্যাচার উল্লেখ করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণা মিথ্যাচার উল্লেখ করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণা মিথ্যাচার উল্লেখ করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

চট্টগ্রাম প্রতিবেদক,
জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণা মিথ্যাচার উল্লেখ করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি ঠেকাতে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। দুপুরে চট্টগ্রামের নগরীর সাগর তীরবর্তী দক্ষিণ কাট্টলী এলাকায় মুক্তিযুদ্ধা স্মৃতিসৌধ ও জাদুঘরের জন্য প্রস্তাবিত জমি পরিদর্শন করতে গিয়ে একটি অনুষ্ঠানে তিনি একথা বলেন ।

এসময় তিনি আরও বলেন, জিয়াউর রহমানের আগে আওয়ামীলীগের আরও তিন নেতা স্বাধীনতার ঘোষণা পত্র পাঠ করেন। জিয়াউর রহমান ছিলেন চার নম্বর ঘোষক। কিন্তু বঙ্গবন্ধুর এই খুনি এবং তাদের অনুসারীরা এটা নিয়ে মিথ্যাচার করছে। কেউ যাতে মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করতে না পারে তার জন্য স্বাধীনতা যুদ্ধের সাথে জড়িত চট্টগ্রামের সব ঐতিহাসিক নথি ও স্মারক মুক্তিযুদ্ধ জাদুঘরে সংরক্ষণ করা হবে।

চট্টগ্রামে দেশের সব থেকে বড় বঙ্গবন্ধুর ভাষ্কর্য তৈরির পরিকল্পনার কথাও জানান মন্ত্রী। দ্রুত স্মৃতিসৌধ ও জাদুঘরের নির্মাণ কাজ শুরু হবে বলে আশা প্রকাশ করেন তিনি।
সট: আ ক ম মোজাম্মেল হক, মন্ত্রী, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST