ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
চিংড়িতে জেলি পুশ,৬ ব্যাক্তির কারাদন্ড, চিংড়ি জব্দ

চিংড়িতে জেলি পুশ,৬ ব্যাক্তির কারাদন্ড, চিংড়ি জব্দ

মোংলা প্রতিনিধি,
রপ্তানীযোগ্য চিংড়ি মাছে জেলি পুশ করায় ৭ ব্যাক্তিকে আটক করেছে কোস্টগার্ড। আজ বুধবার (১০ নভেম্বর/২১) ভোরে খুলনা জেলার খানজাহান আলী টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে তিনটি ট্রাকসহ আনুমানিক চার হাজার বিশ কেজি জেলি পুশকৃত চিংড়ি জব্দ করে কোস্টগার্ড পশ্চিমজোন। এসময় ট্রাকের কর্মচারীসহ ০৭ জনকে আটক করা হয়।
কোস্টগার্ড পশ্চিম জোনের কর্মকর্তা লেঃ কমান্ডার হাসানুজ্জামান এতথ্য নিশ্চিত করে জানান,পরবর্তীতে রুপসা উপজেলা নির্বাহী ম্যজিষ্ট্রেট ও উপজেলা মৎস্য কর্মকর্তার মাধ্যমে মোবাইল কোট পরিচালনা করে ৬ জনকে এক মাস করে কারাদন্ড দেয়া হয় এবং একজনকে সাধারন ক্ষমা করা হয়। এর পর জব্দকৃত চিংড়ি মাছ রুপসা নদীতে ফেলে বিনষ্ট করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST