ঘোষনা:
শিরোনাম :
ডোমারে সন্ত্রাসী হামলার স্বীকার প্রতিবন্ধী পরিবার, মামলা তুলে নেওয়ার হুমকী প্রদান নীলফামারীতে জাতীয় দক্ষতামান বেসিক ট্রেড কোর্সকে কারিগরি শিক্ষাবোর্ডে চলমান রাখার দাবীতে মানববন্ধন। নীলফামারীতে দূর্গা পুজা মন্ডপ পরিদর্শন করেছেন রংপুর বিভাগীয় কমিশনার। ব্রাক্ষ্মণবাড়িয়ার নবীনগে দেশের অন্যতম মূর্তি তৈরী ও বিকিকিনি নীলফামারী সার্কেল অফিস এবং পুলিশ সুপার কার্যালয় পরিদর্শন নীলফামারী কমিটির পক্ষে পুরস্কার গ্রহণ করেন জেলা প্রশাসক খাগড়াছড়িতে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ধর্ষনের অভিযোগে ২ যুবক আটক নীলফামারীতে পুলিশ সুপারের সাথে হিন্দু ধর্মালম্বীদের মতবিনিময় নীলফামারীতে সামাজিক-সম্প্রীতি সমাবেশ হয়েছে। ডিমলায় কৃষক সমাবেশ ও আলোচনা সভা
চিংড়িতে জেলি পুশ,৬ ব্যাক্তির কারাদন্ড, চিংড়ি জব্দ

চিংড়িতে জেলি পুশ,৬ ব্যাক্তির কারাদন্ড, চিংড়ি জব্দ

মোংলা প্রতিনিধি,
রপ্তানীযোগ্য চিংড়ি মাছে জেলি পুশ করায় ৭ ব্যাক্তিকে আটক করেছে কোস্টগার্ড। আজ বুধবার (১০ নভেম্বর/২১) ভোরে খুলনা জেলার খানজাহান আলী টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে তিনটি ট্রাকসহ আনুমানিক চার হাজার বিশ কেজি জেলি পুশকৃত চিংড়ি জব্দ করে কোস্টগার্ড পশ্চিমজোন। এসময় ট্রাকের কর্মচারীসহ ০৭ জনকে আটক করা হয়।
কোস্টগার্ড পশ্চিম জোনের কর্মকর্তা লেঃ কমান্ডার হাসানুজ্জামান এতথ্য নিশ্চিত করে জানান,পরবর্তীতে রুপসা উপজেলা নির্বাহী ম্যজিষ্ট্রেট ও উপজেলা মৎস্য কর্মকর্তার মাধ্যমে মোবাইল কোট পরিচালনা করে ৬ জনকে এক মাস করে কারাদন্ড দেয়া হয় এবং একজনকে সাধারন ক্ষমা করা হয়। এর পর জব্দকৃত চিংড়ি মাছ রুপসা নদীতে ফেলে বিনষ্ট করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST