ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
কাগজের বৌ ছবিটিতে নায়িকা থাকছেননা মাহিয়া মাহি

কাগজের বৌ ছবিটিতে নায়িকা থাকছেননা মাহিয়া মাহি

কাগজের বৌ ছবিটিতে নায়িকা থাকছেননা মাহিয়া মাহি

বিনোদন প্রতিবেদক,
চিত্রনায়িকা মাহিয়া মাহি এবং নায়ক ইমনের ফোন রেকর্ড সদ্য পদত্যাগ করা প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে ফাঁস হলে দুজনেই অস্বস্তিতে পড়েন।এরই জেরে ধরে মাহি ফেইসবুকে পোস্ট করেছেন,‘শারীরিক অসুস্থতার কারণে কাগজের বৌ হয়তো আমার করা হচ্ছে না।আর সেটিই সত্যি হলো।তিনি আর কাগজের বৌ ছবিটি করছেন না।এতে ক্ষতির মুখে পড়বে প্রোযোজক আর ছবির নতুন নায়িকা নির্বাচন নিয়ে পরিচালকও চিন্তায়।সব মিলিয়ে ছবিটি অনিশ্চিত হয়ে পড়েছে।
এরই মধ্যে ‘কাগজের বিয়ে’ নামের একটি ওয়েব ফিল্মে জুটি বেঁধে অভিনয়ের ঘোষণা গণমাধ্যমে প্রকাশিত হয়। সেখানে বলা হয়েছিল মাহি এবং ইমন অভিনয় করবেন। হঠাৎ মাহি জানালেন অসুস্থতার কারণে তিনি ওয়েব ফিল্মটি করছেন না।এ প্রসঙ্গে মাহি ফেইসবুকে পোস্ট করেছেন: ‘শারীরিক অসুস্থতার কারণে কাগজের বৌ হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে কাগজের বৌ এর জন্য অনেক অনেক দোয়া। সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন।’মাহি ওমরা পালন করতে সৌদি আরব যাওয়ার আগে ইমনের সঙ্গে ‘মাফিয়া’ ওয়েব ফিল্মের শুটিং করেছেন।নতুন ওয়েব ফিল্ম ‘কাগজের বিয়ে’ নির্মাণ করছেন চয়নিকা চৌধুরী। ফোনালাপ ফাঁস হওয়ার পর থেকে ইমনের সঙ্গে মাহির কথা হয়নি বলে জানান ইমন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST