ঘোষনা:
শিরোনাম :
ডোমারে সন্ত্রাসী হামলার স্বীকার প্রতিবন্ধী পরিবার, মামলা তুলে নেওয়ার হুমকী প্রদান নীলফামারীতে জাতীয় দক্ষতামান বেসিক ট্রেড কোর্সকে কারিগরি শিক্ষাবোর্ডে চলমান রাখার দাবীতে মানববন্ধন। নীলফামারীতে দূর্গা পুজা মন্ডপ পরিদর্শন করেছেন রংপুর বিভাগীয় কমিশনার। ব্রাক্ষ্মণবাড়িয়ার নবীনগে দেশের অন্যতম মূর্তি তৈরী ও বিকিকিনি নীলফামারী সার্কেল অফিস এবং পুলিশ সুপার কার্যালয় পরিদর্শন নীলফামারী কমিটির পক্ষে পুরস্কার গ্রহণ করেন জেলা প্রশাসক খাগড়াছড়িতে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ধর্ষনের অভিযোগে ২ যুবক আটক নীলফামারীতে পুলিশ সুপারের সাথে হিন্দু ধর্মালম্বীদের মতবিনিময় নীলফামারীতে সামাজিক-সম্প্রীতি সমাবেশ হয়েছে। ডিমলায় কৃষক সমাবেশ ও আলোচনা সভা
সিনেমার গানে প্রথমবার এস আই টুটুলের সঙ্গে প্লেব্যাকে সুধা,

সিনেমার গানে প্রথমবার এস আই টুটুলের সঙ্গে প্লেব্যাকে সুধা,

বিনোদন প্রতিবেদক,

প্রথমবারের মতো দ্বৈতভাবে একটি সিনেমার গানে কণ্ঠ দিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় সঙ্গীতশিল্পী এস আই টুটুল ও তরুণ কণ্ঠশিল্পী সুধা। রফিক সিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমায় ‘একটা বসন্ত বিকেল’ শিরোনামের গানটি একসঙ্গে গেয়েছেন তারা।

জনপ্রিয় গীতিকবি কবির বকুল এর কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন রবিন ইসলাম। বুধবার (২২ ডিসেম্বর) গানটির রেকর্ডিং হয়েছে রাজধানীর ফোকাস স্টুডিওতে।

এ প্রসঙ্গে এস আই টুটুল বলেন, এটি রোমান্টিক একটি গান। এর সুর ও সঙ্গীতায়োজন করেছেন রবিন ইসলাম। তিনি মেধাবী একজন মিউজিশিয়ান। আর এটি একেবারে ব্যতিক্রম একটি গান। বছরের শেষ গানটি খুবই ভালো হয়েছে। ‘যায় দিন যায় একাকী’র মতোই গানটি। আমার খুবই পছন্দ হয়েছে। আমি মনে করছি, এই গানটি বাংলা গানে আর একটা মাইলফলক হবে। দর্শক অনেকদিন মনে রাখবেন।

সুধা বলেন, চলচ্চিত্রে এটি আমার দ্বিতীয় গান। এর আগে ‘সদর ঘাটের বাদশাহ’ নামের সিনেমাটিতে ‘বদলে গেছি’ ও ‘মন মানে না বাড়ন’ শিরোনামের গান দুটিতে কণ্ঠ দিয়েছি সঙ্গীতশিল্পী ইমরান ভাইয়ের সঙ্গে। ‘একটা বসন্ত বিকেল’ শিরোনামের গানের কথাগুলো শ্রুতিমধুর। আমার জায়গা থেকে চেষ্টা করেছি ভালো গাওয়ার। এস আই টুটুল ভাইয়া আমার পছন্দের একজন শিল্পী। তার সঙ্গে এটাই আমার প্রথম প্লেব্যাক। সবমিলিয়ে অসাধারণ অনুভূতি। আশা করি, দর্শক-শ্রোতাদের গানটি ভালো লাগবে।

রফিক সিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র, শাহ হুমায়রা সুবা, তানভীর তনু, ওমর সানী, শাহনূর, অমিতাভ রেজা চৌধুরী, আমান রেজা, তানহা তাসনিয়া প্রমখ। ২০২২ সালে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST