ঘোষনা:
শিরোনাম :
উন্নত বাংলাদেশ গঠনের সাথে কিশোরগঞ্জ উপজেলাও হবে উন্নয়নের রোল মডেল, জেলা প্রশাসক বর্তমান সরকারকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচনে বিএনপি যাবেনা,সৈয়দপুরে বিএনপি মহাসচিব। সৈয়দপুরে বিএনপি মহাসচিবের আগমনে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা ডিমলায় ফ্রি পিপি আর ভ্যাকসিন কর্মসূচী শুরু । বর্ষসেরা ক্রীড়াবিদ মনোনয়ন পেয়েছেন তপু, মেহেদী এবং দিয়া সিদ্দিকী। ডিমলায় ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ। নীলফামারীতে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড কয়েকটি গ্রাম সাতক্ষীরায় শিশু ধর্ষন চেষ্টার অভিযোগ, অভিযুক্ত দুই শিশুসহ এক মা আটক অস্তিত্ব রক্ষা করতে হলে বিএনপিকে নির্বাচনে যেতে হবে,তথ্য ও সম্প্রচার মন্ত্রী
নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত

নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে ডোমারে মাইক্রোবাসের ধাক্কায় সায়মা আক্তার(০৫) নামে এক শিশু নিহত হয়েছে। বুধবার (১৯ জানুয়ারী/২২) সকালে উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের পাঙ্গা চৌপতি এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত সায়মা আক্তার মেলা পাঙ্গা ফকিরপাড়ার মোঃ সবদের আলীর মেয়ে। ঘাতক মাইক্রোবাসটিকে এলাকাবাসী আটক করলেও চালক পালিয়ে যায়। শিশু নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা বলেন, নিহত শিশুটি পাঙ্গা চৌপতি সংলগ্ন এলাকায় রাস্তা পার হয়ে তার বাবার দোকানে যাওয়ার সময় দ্রুতগামী একটি মাইক্রোবাস(ঢাকা মেট্রো-চ ০২-১৯০২)তাকে ধাক্কা দিলে সে মাটিতে লুটিয়ে পরে । এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত্যু ঘোষনা করেন।

এবিষয়ে ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম দুর্ঘটনায় শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন ঘাতক মাইক্রোবাসটিকে আটক করা হয়েছে ও শিশুটির লাশ তার পরিবারকে দেওয়া হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST