ঘোষনা:
শিরোনাম :
উন্নত বাংলাদেশ গঠনের সাথে কিশোরগঞ্জ উপজেলাও হবে উন্নয়নের রোল মডেল, জেলা প্রশাসক বর্তমান সরকারকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচনে বিএনপি যাবেনা,সৈয়দপুরে বিএনপি মহাসচিব। সৈয়দপুরে বিএনপি মহাসচিবের আগমনে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা ডিমলায় ফ্রি পিপি আর ভ্যাকসিন কর্মসূচী শুরু । বর্ষসেরা ক্রীড়াবিদ মনোনয়ন পেয়েছেন তপু, মেহেদী এবং দিয়া সিদ্দিকী। ডিমলায় ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ। নীলফামারীতে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড কয়েকটি গ্রাম সাতক্ষীরায় শিশু ধর্ষন চেষ্টার অভিযোগ, অভিযুক্ত দুই শিশুসহ এক মা আটক অস্তিত্ব রক্ষা করতে হলে বিএনপিকে নির্বাচনে যেতে হবে,তথ্য ও সম্প্রচার মন্ত্রী
চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড

চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড

চট্টগ্রাম প্রতিবেদক,

চট্টগ্রামের সীতাকুন্ডে গনধর্ষণের পর এক গৃহবধূকে হত্যার মামলায় এক আসামীকে মৃত্যুদন্ডের আদেশ।
চট্টগ্রামের সীতাকুন্ডে পাহাড়ে কাঠ কাটতে গিয়ে গনধর্ষণের পর এক গৃহবধূকে হত্যার মামলায় এক আসামীকে মৃত্যুদন্ডের আদেশ ও দুই আসামীকে বেকসুর খালাস দিয়েছে চট্টগ্রামের একটি আদালত।আজ  বৃহস্পতিবার (২০ জানুয়ারি /২২)

দুপুরে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল -৪ এর বিচারক জামিউল হায়দার এ রায় ঘোষনা করেন। ২০১৭ সালের ২৯ শে মার্চ চট্টগ্রামের সীতাকুন্ডে পাহাড়ে কাঠ সংগ্রহ করতে গিয়ে গণধর্ষণের শিকার হন ওই এলাকার শারমিন আক্তার নামে এক গৃহবধূ। ধর্ষণের পর ছুরিকাঘাতে সেই গৃহবধূকে হত্যার একদিন পর সেই পাহাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। পরে নিহতের মেয়ে বাদী হয়ে থানায় ৫ জনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন। আদালত স্বাক্ষ্য প্রমাণ শেষে এ ঘটনায় অআজ জসিম উদ্দীন বাপ্পী নামে এক ব্যাক্তির মৃত্যুদন্ডাদেশ দেন, সেই সাথে এক লাখ টাকা অর্থ জরিমানা করেন। এই মামলার ৫ আসামীর মধ্যে দুইজন জেল হাজতে আগেই মারা গেছে। বাকি এক দুই অআসামীর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় অআদালত তাদের বেকসুর খালাস প্রদান করেন। তবে এ রায়ে সন্তুষ্ট না জানিয়ে মামলার বাদী উচ্চ আদালতে আপিল করার কথা জানান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST