ঘোষনা:
শিরোনাম :
উন্নত বাংলাদেশ গঠনের সাথে কিশোরগঞ্জ উপজেলাও হবে উন্নয়নের রোল মডেল, জেলা প্রশাসক বর্তমান সরকারকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচনে বিএনপি যাবেনা,সৈয়দপুরে বিএনপি মহাসচিব। সৈয়দপুরে বিএনপি মহাসচিবের আগমনে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা ডিমলায় ফ্রি পিপি আর ভ্যাকসিন কর্মসূচী শুরু । বর্ষসেরা ক্রীড়াবিদ মনোনয়ন পেয়েছেন তপু, মেহেদী এবং দিয়া সিদ্দিকী। ডিমলায় ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ। নীলফামারীতে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড কয়েকটি গ্রাম সাতক্ষীরায় শিশু ধর্ষন চেষ্টার অভিযোগ, অভিযুক্ত দুই শিশুসহ এক মা আটক অস্তিত্ব রক্ষা করতে হলে বিএনপিকে নির্বাচনে যেতে হবে,তথ্য ও সম্প্রচার মন্ত্রী
সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনশন ভাঙাতে শিক্ষক সমিতির দাবি

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনশন ভাঙাতে শিক্ষক সমিতির দাবি

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনশন ভাঙাতে শিক্ষক সমিতির দাবি

সিলেট প্রতিবেদক,
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনশন ভাঙাতে যা যা করা প্রয়োজন অনতি বিলম্বে তাই করার দাবি জানিয়েছেন শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। অপরদিকে ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদ এর বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ করায় ক্ষোভ প্রকাশ করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ।
রোববার (২৩ জানুয়ারি/২২)রাতে শাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ মুহিবুল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে চার দফা দাবি পেশ করা হয়। চার দফা হলো- “শিক্ষার্থী ও শিক্ষকদের ওপর পুলিশী হামলার নিন্দা এবং দ্রুত সরকার কর্তৃক নিরপেক্ষ তদন্ত কমিটি গঠন, “অনশনরত শিক্ষার্থীদের অনশন ভাঙানোর জন্য যা যা করা দরকার তা করা, উপচার্যের পদত্যাগের বিষয়য়ে সরকারের অতিদ্রুত পদক্ষেপ গ্রহণ এবং শিক্ষার্থীদের প্রতি কোনরকম সহিংসতায় সম্পৃক্ত না হওয়ার জন্য আহ্বান।

এদিকে রাতে ভিসির বাসভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় শিক্ষার্থীরা। এ ঘটনায় নিন্দা জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বিবৃতিতে তারা বলেন, আলোচনা চলমান থাকা অবস্থায় উপাচার্যের বাসভবনের বিদ্যুৎ ও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করা অন্য কিছুর ইঙ্গিত বহন করে।
সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আন্দোলনের নামে এ ধরণের অমানবিক কর্মকাণ্ডকে কোনো অবস্থাতেই সমর্থন করতে পারে না।
এদিকে আজও চলছে ভিসির পদত্যাগ দাবিতে আমরণ অনশন। অনশনকারীরা প্রত্যেকেই অসুস্থ হয়ে পড়ায় অনশনস্থলে স্যালাইন চলছে ৯ জনের। বাকী ১৬ জন হাসপাতালে চিকিৎসাধীন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST