ঘোষনা:
শিরোনাম :
উন্নত বাংলাদেশ গঠনের সাথে কিশোরগঞ্জ উপজেলাও হবে উন্নয়নের রোল মডেল, জেলা প্রশাসক বর্তমান সরকারকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচনে বিএনপি যাবেনা,সৈয়দপুরে বিএনপি মহাসচিব। সৈয়দপুরে বিএনপি মহাসচিবের আগমনে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা ডিমলায় ফ্রি পিপি আর ভ্যাকসিন কর্মসূচী শুরু । বর্ষসেরা ক্রীড়াবিদ মনোনয়ন পেয়েছেন তপু, মেহেদী এবং দিয়া সিদ্দিকী। ডিমলায় ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ। নীলফামারীতে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড কয়েকটি গ্রাম সাতক্ষীরায় শিশু ধর্ষন চেষ্টার অভিযোগ, অভিযুক্ত দুই শিশুসহ এক মা আটক অস্তিত্ব রক্ষা করতে হলে বিএনপিকে নির্বাচনে যেতে হবে,তথ্য ও সম্প্রচার মন্ত্রী
নীলফামারীতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার আলোচনা সভা ও মাক্স বিতরন

নীলফামারীতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার আলোচনা সভা ও মাক্স বিতরন

স্টাফ রিপোর্টার,
মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে নীলফামারীতে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার আয়োজনে এবং শহর সমাজসেবার সহযোগীতায় আলোচনা সভা ও মাক্স বিতরন করা হয়েছে।

সোমবার (২৪ জানুয়ারী/২২) সকাল ১১ টা হতে দুপর ২ টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে স্থানীয় সেচ্ছাসেবী উন্নয়নমুখী সংস্থা দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার আয়োজনে এবং শহর সমাজসেবা কার্যালয়ের সহযোগীতায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষে আলোচনা সভা ও মাক্স বিতরন করা হয়েছে। নীলফামারী শিশু পরিবারের শিশুদের ও কালিতলা মোড় সহ জেলার বিভিন্ন স্থানে মাক্স বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা সমাজসেবার উপ-পরিচালক মো: এনামুল হক প্রামানিক, শহর সমাজসেবা অফিসার হৃদয় হোসেন, শিশু পরিবারের উপতত্ত্বাবধায়ক মো: মাজাহারুল ইসলাম, দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি আব্দুুল মোমিন, সাংগঠনিক সম্পাদক বৈশাখী, প্রচার ও প্রকাশনা সম্পাদক উত্তম কুমার রায়, ইমরান খান সহ সংস্থার ও সমাজসেবার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

জেলা সমাজসেবার উপ-পরিচালক মো: এনামুল হক প্রামানিক তার বক্তব্যে বলেন, লোকসমাগম এড়িয়ে চলতে ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে সতর্কতা অনুযায়ী চলতে হবে। সরকারী বিধি অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলার আহব্বান করেন।

শহর সমাজসেবা অফিসার হৃদয় হোসেন বলেন, মহামারী করোনা ভাইরাস (কোভিট ১৯) সংক্রমণের সংখ্যা দিনদিন বেড়ে চলেছে। ইতিমধ্যে মধ্যে ওমিক্রন নামক ভাইরাসের দেখা দিয়েছে এই ভাইরাস বিস্তার রোধে দিক নির্দেশনায় মেনে চলতে হবে।

দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি আব্দুুল মোমিন বলেন, মাক্স পরিধান করুন স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করুন।

তিনি আরও বলেন, মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা ও বিধিনিষেধ দেশের সকল নাগরিকের জন্য পালন করা অবশ্যই কর্তব্য।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST