ঘোষনা:
শিরোনাম :
উন্নত বাংলাদেশ গঠনের সাথে কিশোরগঞ্জ উপজেলাও হবে উন্নয়নের রোল মডেল, জেলা প্রশাসক বর্তমান সরকারকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচনে বিএনপি যাবেনা,সৈয়দপুরে বিএনপি মহাসচিব। সৈয়দপুরে বিএনপি মহাসচিবের আগমনে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা ডিমলায় ফ্রি পিপি আর ভ্যাকসিন কর্মসূচী শুরু । বর্ষসেরা ক্রীড়াবিদ মনোনয়ন পেয়েছেন তপু, মেহেদী এবং দিয়া সিদ্দিকী। ডিমলায় ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ। নীলফামারীতে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড কয়েকটি গ্রাম সাতক্ষীরায় শিশু ধর্ষন চেষ্টার অভিযোগ, অভিযুক্ত দুই শিশুসহ এক মা আটক অস্তিত্ব রক্ষা করতে হলে বিএনপিকে নির্বাচনে যেতে হবে,তথ্য ও সম্প্রচার মন্ত্রী
চেয়ারম্যান এ্যাড. শক্তিমান চাকমা হত্যা মামলার আসামী রাঙ্গামাটি ৪ ইউনিয়নের চেয়ারম্যান গ্রেফতার

চেয়ারম্যান এ্যাড. শক্তিমান চাকমা হত্যা মামলার আসামী রাঙ্গামাটি ৪ ইউনিয়নের চেয়ারম্যান গ্রেফতার

রাঙ্গামাটি জেলা প্রতিনিধি,
ইউপি চেয়ারম্যান হিসাবে শপথ নেয়ার পর রাঙ্গামাটির ৪টি ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানদের গ্রেফতার করেছে রাঙ্গামাটি কোতয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার (২৫ নভেম্বর/২২) বিকেল সাড়ে ৩টার দিকে শপথ নেয়ার পর রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করে রাঙ্গামাটি কোতয়ালী থানা পুলিশ। শপথ গ্রহণের পর রাঙ্গামাটি সদরের ১ ও নানিয়ারচরের তিন নির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রয়েছে।

আটককৃত সকলে নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী বলে জানায় পুলিশ। আটকের পর পর আটককৃত চেয়ারম্যানদের জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে আনা হয়েছ ।

গ্রেফতারকৃত চেয়ারম্যানরা হলেন, রাঙ্গামাটি সদর উপজেলার কুতুকছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কানন চাকমা, নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অমল কান্তি চাকমা, বুড়িঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রমোদ খীসা ও সাবেক্ষ্যং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুপম চাকমা।

এর আগে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ৫ম ধাপের নির্বাচনে রাঙ্গামাটি সদর ও নানিয়ারচর উপজেলার ১০ ইউপি চেয়ারম্যানকে শপথ পাঠ করান জেলা প্রশাসক মো মিজানুর রহমান।

এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মামুন, সদর উপজেলা নির্বাহী অফিসার নাজমা বিনতে আমিন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

রুপুলিশ সুপার মীর মোদ্দাচ্ছের হোসেন জানান, আটক ৪ ইউপি চেয়ারম্যানদের বিদ্ধে নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমা হত্যার অভিযোগে মামলা রয়েছে। তারা ওই মামলার ওয়ারেন্টভুক্ত।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩ মে দুপুরে নানিয়ারচর উপজেলা পরিষদ কার্যালয়ের সামনেই তৎকালীন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জনসংহতি সমিতির (এমএন লারমা) কেন্দ্রীয় সহ-সভাপতি এডভোকেট শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ হত্যাকান্ডের ঘটনায় প্রসিত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফকে দায়ী করে আসছে জনসংহতি সমিতি (এমএন লারমা)।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST