ঘোষনা:
শিরোনাম :
উন্নত বাংলাদেশ গঠনের সাথে কিশোরগঞ্জ উপজেলাও হবে উন্নয়নের রোল মডেল, জেলা প্রশাসক বর্তমান সরকারকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচনে বিএনপি যাবেনা,সৈয়দপুরে বিএনপি মহাসচিব। সৈয়দপুরে বিএনপি মহাসচিবের আগমনে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা ডিমলায় ফ্রি পিপি আর ভ্যাকসিন কর্মসূচী শুরু । বর্ষসেরা ক্রীড়াবিদ মনোনয়ন পেয়েছেন তপু, মেহেদী এবং দিয়া সিদ্দিকী। ডিমলায় ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ। নীলফামারীতে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড কয়েকটি গ্রাম সাতক্ষীরায় শিশু ধর্ষন চেষ্টার অভিযোগ, অভিযুক্ত দুই শিশুসহ এক মা আটক অস্তিত্ব রক্ষা করতে হলে বিএনপিকে নির্বাচনে যেতে হবে,তথ্য ও সম্প্রচার মন্ত্রী
নীলফামারীতে ট্রেনে কাটা পরে ৩ ইপিজেড শ্রমিক নিহত,আহত ৯, এলাকায় শোকের মাতম

নীলফামারীতে ট্রেনে কাটা পরে ৩ ইপিজেড শ্রমিক নিহত,আহত ৯, এলাকায় শোকের মাতম

নীলফামারীতে ট্রেনে কাটা পরে ৩ ইপিজেড শ্রমিক নিহত, আহত ৯

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে খুলনা থেকে চিলাহাটি যাওয়ার পথে সদরের দারোয়ানী রেলস্টেশনের প্রবেশদারে রেলক্রসিং স্থানে সীমান্ত এক্সপ্রেস ট্রনেরে ধাক্কায় চালক সহ ইজিবাইকে থাকা উত্তরা ইপিজেডের ১২ জন শ্রমিকের মধ্যে ৩ জন নিহত, আহত হয়েছে ৯ জন। নিহতদের পরিবারে চলছে শোকের মাতম।

বুধবার (২৬ জানুয়ারী/২২) সকাল ৭ টায় উত্তরা ইপিজেট যাওয়ার পথে সোনারায় ইউনিয়নে এই দূর্ঘটনার ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাহেরা খাতুন(৩৫),স্বামী-বেলাল হোসেন, রুমানা বেগম (৩৫), স্বামী-মোশাররফ হোসেন, শেফালী বেগম (৩২), স্বামী- আশরাফ হোসেন। তারা সকলে সোনারায় ইউনিয়নের ধনী পারা এলাকার বাসিন্দা।

আহতরা হলেন, ইজিবাইক চালক ওয়াহেদুল (২৪) পিতা-ইয়াছুব আলী, ধনিপাড়া এলাকার মিনা পারভীন (৩০) স্বামী- আলতাফ হোসেন, নাসরিন (৩৩) স্বামী-গোলাম মোস্তফা, কুলসুমা বেগম(৩০) স্বামী-সায়েদ, রওশন আরা (২৫) পিতা- নজরুল ইসলাম, সহ অজ্ঞাত আরো ৪ জন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ইজি বাইকের চালক ঘনকুয়াশার কারনে ট্রেনটিকে দেখতে না পাওয়ায় রেল লাইন পার হওয়ার সময় দারোয়ানী রেল ঘুন্টিতে সীমান্ত ট্রেনটি ইজিবাইকে ধাক্কা দেয়। এসময় ইজিবাইকের চালকসহ ১২ জন শ্রমিকের মধ্যে ঘটনা স্থলে ৩ জনের মৃত্যু হয়। আহত ৯ জনকে চিকিৎসার জন্য নীলফামারী জেনারেল হাসপালে পাঠালে জরুরী বিভাগের চিকিৎসক অবস্থা গুরুতর হওয়ায় ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আজাহারুল ইসলাম। এসময় ট্রেন দূর্ঘটনায় নিহতদের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ থেকে ২০ হাজার টাকা দেয়ার আশ্বাস প্রদান করেন তিনি।

নীলফামারী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্মরত ডাঃ আব্দুল আল মুমিন, ট্রেন দূর্ঘটনায় আহতদের মধ্যে ৫ জন চিকিৎসাধীন আছে এবং অবস্থা গুরুতর হওয়ায় ৪ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST