ঘোষনা:
শিরোনাম :
উন্নত বাংলাদেশ গঠনের সাথে কিশোরগঞ্জ উপজেলাও হবে উন্নয়নের রোল মডেল, জেলা প্রশাসক বর্তমান সরকারকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচনে বিএনপি যাবেনা,সৈয়দপুরে বিএনপি মহাসচিব। সৈয়দপুরে বিএনপি মহাসচিবের আগমনে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা ডিমলায় ফ্রি পিপি আর ভ্যাকসিন কর্মসূচী শুরু । বর্ষসেরা ক্রীড়াবিদ মনোনয়ন পেয়েছেন তপু, মেহেদী এবং দিয়া সিদ্দিকী। ডিমলায় ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ। নীলফামারীতে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড কয়েকটি গ্রাম সাতক্ষীরায় শিশু ধর্ষন চেষ্টার অভিযোগ, অভিযুক্ত দুই শিশুসহ এক মা আটক অস্তিত্ব রক্ষা করতে হলে বিএনপিকে নির্বাচনে যেতে হবে,তথ্য ও সম্প্রচার মন্ত্রী
নীলফামারীতে আদালতের ১৪ বিচারক করোনায় আক্রান্ত

নীলফামারীতে আদালতের ১৪ বিচারক করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার,
নীলফামারী জেলা আদালতের ১৪ জন বিচারক করোনা আক্রান্ত হয়েছে।মঙ্গলবার (২৫ জানুয়ারি/২২) রাতে বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবির বলেন, সদর উপজেলা হাসপাতালের করোনার র‌্যাপিড এন্টিজেন টেস্ট কেন্দ্রে ১৩ জন বিচারকের নমুনা পরিক্ষা করা হলে তাদের করোনা পজেটিভ হয়।

এর চার দিন আগে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান নামের এক বিচারক করোনা আক্রান্ত হয়। এ নিয়ে জেলায় ১৪ জন বিচারক করোনা আক্রান্ত হয়েছেন এবং তারা নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন বলে জানান তিনি।

আক্রান্ত বিচারকগণ হলেন,জেলা ও দায়রা জজ মো. রেজাউল করিম, নারী ও শিশু ট্রাইব্যুনাল-১ এর জেলা বিচারক মনছুর আলম, নারী ও শিশু ট্রাইব্যুনাল-২ এর জেলা বিচারক মাহবুবুর রহমান, যুগ্ন জেলা ও দায়রা জজ মাহমুদ হাসান, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক খন্দকার এটিএম তোফায়েল, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হাফিজুল ইসলাম, সহকারী জজ সোহাগ আলী, জয় কিশোর নাগ, মাহবুবুল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সোহাদেব চন্দ্র রায়, শাহীন কবির ও মেহেদী হাসান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST