ঘোষনা:
শিরোনাম :
ডোমারে সন্ত্রাসী হামলার স্বীকার প্রতিবন্ধী পরিবার, মামলা তুলে নেওয়ার হুমকী প্রদান নীলফামারীতে জাতীয় দক্ষতামান বেসিক ট্রেড কোর্সকে কারিগরি শিক্ষাবোর্ডে চলমান রাখার দাবীতে মানববন্ধন। নীলফামারীতে দূর্গা পুজা মন্ডপ পরিদর্শন করেছেন রংপুর বিভাগীয় কমিশনার। ব্রাক্ষ্মণবাড়িয়ার নবীনগে দেশের অন্যতম মূর্তি তৈরী ও বিকিকিনি নীলফামারী সার্কেল অফিস এবং পুলিশ সুপার কার্যালয় পরিদর্শন নীলফামারী কমিটির পক্ষে পুরস্কার গ্রহণ করেন জেলা প্রশাসক খাগড়াছড়িতে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ধর্ষনের অভিযোগে ২ যুবক আটক নীলফামারীতে পুলিশ সুপারের সাথে হিন্দু ধর্মালম্বীদের মতবিনিময় নীলফামারীতে সামাজিক-সম্প্রীতি সমাবেশ হয়েছে। ডিমলায় কৃষক সমাবেশ ও আলোচনা সভা
ভারত সফর শেষে অবসর নেবেন শ্রীলংকান ফাস্ট বোলার সুরঙ্গ

ভারত সফর শেষে অবসর নেবেন শ্রীলংকান ফাস্ট বোলার সুরঙ্গ

স্পোর্টস ডেস্ক,
শ্রীলংকান ফাস্ট বোলার সুরঙ্গ লাকমাল আগামী মাসে ভারত সফর শেষে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষনা দিয়েছেন।

বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারী/২২) কর্মকর্তারা জানিয়েছেন অবসরের পর তিনি ইংলিশ কাউন্টি ডার্বিশায়ারে যোগ দিবেন।

৩৪ বছর বয়সি লাকমাল এ পর্যন্ত লংকান দলের হয়ে ৬৮ টেস্টে ১৬৮ উইকেট শিকার করেছেন। তন্মধ্যে পাঁচ ম্যাচে লংকান দলের নেতৃত্বও দিয়েছেন তিনি।

এদিকে ডার্বিশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাব জানিয়েছে, তারা লাকমালের সঙ্গে দুইবছরের চুক্তি স্বাক্ষর করেছে। সেখানে সাবেক লংকান কোচ মিকি আর্থারের সঙ্গে যুক্ত হবেন তিনি।

এক টুইট বার্তায় আর্থার বলেন,‘ এই চুক্তি স্বাক্ষরে আমি খুবই খুশি। তিনি একজন শীর্ষ বোলার। এখানে আমাদের তরুণ পেসারদের উন্নতিতে সহযোগিতা করতে পারবেন।’

লংকান কর্মকর্তারা বলেছেন, ২০১০ সালে অভিষেক হওয়া লাকমালকে অবশ্য ভারতের বিপক্ষে দুই টেস্টে পাওয়া যাবে। আগামী ২৫ ফেব্রুয়ারি শুরু হবে সিরিজের প্রথম টেস্ট।

শ্রীলংকা ক্রিকেটের প্রধান নির্বাহী কর্মকর্তা অ্যাশলে ডি সিলভা বলেছেন, তিনি ভারত সফরে লাকমালের পারফর্মেন্স দেখার অপেক্ষায় রয়েছেন। তবে ‘নির্বাচকরা যদি সফরের জন্য তাকে বিবেচনায় আনেন’ তবেই।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST