ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
দেশ এগিয়ে যাচ্ছে, কার্তিকে আর মঙ্গা হয়না; ত্রাণ প্রতিমিন্ত্রী

দেশ এগিয়ে যাচ্ছে, কার্তিকে আর মঙ্গা হয়না; ত্রাণ প্রতিমিন্ত্রী

স্টাফ রিপোর্টার,
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের আমলে মানুষের সচেনতা বৃদ্ধি পাওয়া দেশ এগিয়ে যাচ্ছে, মানুষের অভাব অনটন অনেকটাই কমে গেছে। দেশে দরিদ্র জনগোষ্টির বহুমুখী কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে বলেছেন,দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমিন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

তিনি আরও বলেন, মরা কার্তিকে আর চরাঞ্চলে মঙ্গা হয়না। সেই মঙ্গাকে এখন আমাদের প্রধানমন্ত্রী জাদুঘরে পাঠিয়েছেন ।

বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারী/২২) সকালে জামালপুরের মাদারগঞ্জ ও বগুড়ার সারিয়াকান্দি নৌঘাটের রাস্তা পরিদর্শন শেষে মাদারগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডা. এনামুর রহমান অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসুচির আওতায় শ্রমিক নিয়োগের স্বচ্ছতার জন্য শুধু অগ্রধিকার তালিকা থেকে শ্রমিক বাছাই না করে নিরপেক্ষ তালিকা প্রস্তুত করতে নির্দেশ দেন। একই সঙ্গে তিনি মাদারগঞ্জের উন্নয়নে মন্ত্রণালয়ের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

জামালপুরের জেলা প্রসাশক মুর্শেদা জামানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব মো. কামরুল হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, মাদারগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল, মাদারগঞ্জ পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির।

এর আগে ডা. মো. এনামুর রহমান, মির্জা আজম এবং ত্রাণ মো. কামরুল হাসান মাদারগঞ্জ- সারিয়াকান্দি সড়কটি পরিদর্শন করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST