ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
বরগুনায় রান্নাঘরের মেঝে খুঁড়ে ইয়াবা উদ্ধার

বরগুনায় রান্নাঘরের মেঝে খুঁড়ে ইয়াবা উদ্ধার

কক্সবাজার-টেকনাফ সড়কের মরিচ্যা চেকপোস্ট এ ৭০ হাজার পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে বিজিবি।

বরগুনা প্রতিনিধি,

বরগুনার বামনা থেকে ৪৮ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। শনিবার (০৫ ফেব্রুয়ারী /২২) সকালে ইয়াবাসহ মাদক ব্যাবসায়ীকে আটকের বিষয়টি জানিয়েছেন র‍্যাব।

গ্রেফতার মাদক ব্যবসায়ীর নাম মোঃ নজরুল ইসলাম(৪২)। তিনি বামনা উপজেলার পূর্ব শফিপুর এলাকার মরহুম হাশেম সিকদারের ছেলে। জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৪৪ লাখ টাকা বলে জানিয়েছেন র‍্যাব।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নজরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করে র‍্যাব। কিন্তু র‍্যাবের গোয়েন্দা তথ্য অনুযায়ী নজরুল ইসলামের কাছে আরো বেশি ইয়াবা থাকার তথ্য পায় র‍্যাব। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে রান্নাঘরের চুলার পাশের মেঝের ভিতরে ইয়াবা লুকিয়ে রাখার তথ্য দেয় নজরুল। পরে নজরুলের তথ্য অনুযায়ী মেঝে খুঁড়ে আরো ৩৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে পটুয়াখালী র‌্যাব ক্যাম্পের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার শহিদুল ইসলাম বলেন, নজরুল ইসলামের কাছে ৫০ হাজার পিস ইয়াবা থাকার তথ্য ছিল। কিন্তু সব দিক বিবেচনায় রেখে উপযুক্ত সময় অনুযায়ী অভিযান পরিচালনা করার আগেই নজরুল দুই হাজার পিস ইয়াবা বিক্রি করে ফেলেছে বলে আমাদের ধারণা। তাই তার কাছ থেকে আমরা ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়েছি। তিনি আরো বলেন, উদ্ধার করা ইয়াবার ঢাকায় নিয়ে যাওয়ার কথা ছিল নজরুলের। এ ঘটনায় বামনা থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST