ঘোষনা:
শিরোনাম :
ডোমারে সন্ত্রাসী হামলার স্বীকার প্রতিবন্ধী পরিবার, মামলা তুলে নেওয়ার হুমকী প্রদান নীলফামারীতে জাতীয় দক্ষতামান বেসিক ট্রেড কোর্সকে কারিগরি শিক্ষাবোর্ডে চলমান রাখার দাবীতে মানববন্ধন। নীলফামারীতে দূর্গা পুজা মন্ডপ পরিদর্শন করেছেন রংপুর বিভাগীয় কমিশনার। ব্রাক্ষ্মণবাড়িয়ার নবীনগে দেশের অন্যতম মূর্তি তৈরী ও বিকিকিনি নীলফামারী সার্কেল অফিস এবং পুলিশ সুপার কার্যালয় পরিদর্শন নীলফামারী কমিটির পক্ষে পুরস্কার গ্রহণ করেন জেলা প্রশাসক খাগড়াছড়িতে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ধর্ষনের অভিযোগে ২ যুবক আটক নীলফামারীতে পুলিশ সুপারের সাথে হিন্দু ধর্মালম্বীদের মতবিনিময় নীলফামারীতে সামাজিক-সম্প্রীতি সমাবেশ হয়েছে। ডিমলায় কৃষক সমাবেশ ও আলোচনা সভা
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার পক্ষে কারিগরি পরামশর্ক কমিটি

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার পক্ষে কারিগরি পরামশর্ক কমিটি

স্টাফ রিপোর্টার,
আগামী ২২ ফেব্রুয়ারি থেকে মাধ্যমিক ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার পক্ষে মত দিয়েছে করোনা সংক্রান্ত জাতীয় কারিগরি পরামশর্ক কমিটি ।

মঙ্গলবার রাতে করোনা বিষয়ক জাতীয় কারিগরি পরামর্শক কমিটির সঙ্গে এক বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। বৈঠকে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি উপস্থিত ছিলেন।

বৈঠক সূত্রে জানা যায়, মন্ত্রণালয় চাইলে উল্লেখিত সময়ে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া যেতে পারে।এদিকে শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে জানাতে বৃহস্পতিবার ১৭ ফেব্রুয়ারি বৃহষ্পতিবার বেলা ১১টায় শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি শিক্ষা এসময় উপস্থিত থাকবেন।

শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।
উল্লেখ্য, দেশে করোনা ভাইরাস সংক্রমণের কারণে গত ২১ জানুয়ারি থেকে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST