ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
পটুয়াখালীতে মোটরসাইকেল দূর্ঘটনায় শিক্ষার্থী নিহত

পটুয়াখালীতে মোটরসাইকেল দূর্ঘটনায় শিক্ষার্থী নিহত

পটুয়াখালী প্রতিনিধি,

পটুয়াখালীতে মোটরসাইকেল দূর্ঘটনায় মো. রায়হান হাওলাদার (২০) নামের এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। সোমবার (২১ ফেব্রুয়ারী) সন্ধ্যায় পটুয়াখালী-মির্জাগঞ্জের পায়রাকুঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রায়হান আউলিয়াপুর ইউনিয়নের উত্তর বাদুরা গ্রামের বাসিন্দা সানু হাওলাদার ছেলে। এবছর পটুয়াখালী সরকারি কলেজ থেকে বানিজ্য বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তির্ন হয়।
ভোগনিপতি মো. ফোরকান সিকদার বলেন, দুপুরে বাসা থেকে কোচিং সেন্টারের উদ্দেশ্যে বের হয়। কোচিং শেষ করে বান্ধবী সাথী ও আবদুর রহমানকে সঙ্গে নিয়ে একটি মোটরসাইকেল যোগে পটুয়াখালী-মির্জাগঞ্জের পায়রাকুঞ্জ এলাকায় ঘুরতে যায়। পরে সন্ধ্যায় পায়রাকুঞ্জ এলাকার মোড় অতিক্রমকালে মোটরসাইকেল গাছের সাথে ধাক্কা লাগে। পরে স্থানীয়রা উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।
পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আকলিমা বেগম বলেন, মটরসাইকেল দূর্ঘটনায় রোগীকে হাসপাতালে নিয়ে আসার আগে মৃত্যু হয়েছে। এছাড়া একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।
পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এখনও অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST