ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে অগ্নিকান্ডে ৫ পরিবারের ১২ টি ঘর পুড়ে ছাঁই। ফেনীতে বিএনপি ছাত্রলীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষে আহত-২০ চট্টগ্রামের সীতাকুণ্ডে এয়ারফোনে গান শুনে জীবন গেলো রেললাইনে  সরকার দেশের মানুষের পেটে লাথি মারছে,এবি পার্টির আহবায়ক সোলায়মান বঙ্গোপসাগরে লঘুচাপে, দেশের ৪ বন্দরে ৩ নম্বর সংকেত অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার
ফুকেটে চলমান এশিয়া কাপ আরচারিতে ফাইনালে দিয়া সিদ্দিকী ও নাসরিন আক্তার

ফুকেটে চলমান এশিয়া কাপ আরচারিতে ফাইনালে দিয়া সিদ্দিকী ও নাসরিন আক্তার

স্পোর্টস ডেস্ক,
থাইল্যান্ডের ফুকেটে চলমান এশিয়া কাপ-২০২২ ওয়ার্ল্ড র‌্যাংকিং আরচারি চ্যাম্পিয়নশিপ স্টেজ-১’ এ মেয়েদের রিকার্ভ এককের বাংলাদেশেরই দুই তীরন্দাজ আরচার দিয়া সিদ্দিকী ও নাসরিন আক্তার ফাইনালে উঠেছেন। ফাইনালের আগেই স্বর্ণ পাওয়া নিশ্চিত হয়ে গেছে বাংলাদেশের আরচারি দলের।

শনিবার (১৯ মার্চ/২২) সোনার লড়াইয়ে ভারতের বিপক্ষে খেলতে নামবেন তারা।

দিয়া সিদ্দিকী কোয়ার্টার ফাইনালে রিধিকে ৬-৪ সেটে ও সেমিফাইনালে তিসা পুনিয়াকে ৭-৩ সেটে হারিয়েছেন। অন্যদিকে তীব্র লড়াই করতে হয়েছে নাসরিনকে। কোয়ার্টার ও সেমিফাইনালে শুট অফে জিতেছেন তিনি।

কোয়ার্টার ফাইনালে ভারতের লক্ষ্মী হেমব্রম ও সেমিফাইনালে মালয়েশিয়ার ফৌজি নুরের সঙ্গে ৫-৫ সেট পয়েন্টে ড্র হয়। দুটিতেই শুট অফে জিতে ফাইনালের টিকিট নিশ্চিত করেছেন নাসরিন।

বৃহস্পতিবার রিকার্ভে মেয়েদের দলীয় ইভেন্টেও ফাইনালে উঠেছে বাংলাদেশ। ফাইনালে ওঠার লড়াইয়ে কাজাখস্তানের বিপক্ষে ৫-১ সেট পয়েন্টের বড় ব্যবধানে জিতেছে বাংলাদেশ।এই ইভেন্টে বাংলাদেশের তিন প্রতিযোগী দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার ও সুলতানা নিশা।

অপরদিকে পুরুষ রিকার্ভ ইভেন্টে শেষ ষোলো থেকেই বিদায় নিয়েছেন রোমান সানা। ইরানি প্রতিপক্ষ রেজা শাবানির কাছে ৭-৩ সেট পয়েন্টে হেরেছেন তিনি। সেমিফাইনাল থেকে বাদ পড়েছেন আরেক বাংলাদেশি আর্চার হাকিম আহমেদ রুবেল। কাজাখস্তানের দৌলেতকেলদি ঝাংবিরবের কাছে ৬-০ হেরে যান তিনি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST