ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
পিরোজপুরের ভান্ডারিয়ায় ম্যাগজিন গুলি সহ অস্ত্র উদ্ধার: যুবক গ্রেপ্তার

পিরোজপুরের ভান্ডারিয়ায় ম্যাগজিন গুলি সহ অস্ত্র উদ্ধার: যুবক গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি,

পিরোজপুরের গোয়েন্দা পুলিশ (ডিবি)’র অভিযানে একটি পিস্তল একটি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি সহ ভান্ডারিয়া থেকে রাজিব (৩০) কে গ্রেপ্তার করা হয়েছে।আজ বৃহস্পতিবার সকালে  বিষয়টি জানিয়েছে পুলিশ। রাজিব বরগুনা জেলার আমতলী উপজেলার মোশারেফ এর পুত্র।

রাজিবের বিরুদ্ধে বরগুনা সদর থানায় দুইটি মাদক একটি নারি শিশু ও চারটি গুরুতর জখম সহ হত্যা চেষ্টা মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

ডিবি পুলিশের উপ পরিদর্শক মোঃ দেলোয়ার হোসেন জসিম জানান, ভান্ডারিয়া উপজেলার নদমুল্লা গ্রামে আমাদের একটি অভিযান ছিল। অভিযান শেষে ফেরার পথে রাত সাড়ে তিনটার দিকে চেয়ারম্যান বাড়ী সংলগ্ন জোড়া খালের ব্রিজের উপর আমাদের দেখতে পেয়ে রাজিব দৌড়ে পালানোর চেষ্টা করলে আমাদের সন্দেহ হয়। পরে তাকে আটকের পর তল্লাশি করে তার সাথে একটি পিস্তল একটি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

পিরোজপুর ডিবি পুলিশ পরিদর্শক মো. জাকারিয়া জানান, জেলা গোয়েন্দা শাখার উপ পরিদর্শক মোঃ দেলোয়ার হোসেন জসিম বাদী হয়ে এ ঘটনায় অস্ত আইনে ভান্ডারিয়া থানায় একটি মামলা করেন





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST