ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
চট্টগ্রামে ধর্ষণের ঘটনায় আটক তিন

চট্টগ্রামে ধর্ষণের ঘটনায় আটক তিন

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় নেই কোনো মৃত্যু

চট্টগ্রাম প্রতিবেদক,

চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার মীর আউলিয়া শাহ মাজার এলাকায় ২২ বছর বয়সী এক তরুণীকে মারধরের পরে ধর্ষণের ঘটনায় জড়িত তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন জানান, শনিবার রাতে তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
কুমিল্লার দেবিদ্বারের বাড়ি থেকে মায়ের সঙ্গে রাগ করে শনিবার চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানা এলাকায় আসেন ওই তরুণী। পরে ভিকটিম কুমিল্লা ফেরত যাওয়ার চেষ্টা করলেও টাকা না থাকায় যেতে পারেননি। এরপর রেললাইন দিয়ে হেঁটে বেলা সাড়ে ১১টার দিকে আকবর শাহ থানার শাপলা আবাসিক এলাকার মীর আউলিয়া মাজারের উত্তর পার্শ্বে একটি ঘরের সামনে ক্ষুধার্ত ও ক্লান্ত অবস্থায় বসে থাকেন। তখন অপরিচিত এক যুবক এসে তরুণীকে তার বাড়িতে তার বাবা-মায়ের সঙ্গে রাখবে এবং তাকে কাজ দেওয়ার কথা বলে। ওই যুবকের সঙ্গে আরও দুই জন সে সময় উপস্থিত ছিল। তারপর তিনজন মিলে ভিকটিমকে সেখান থেকে পার্শ্ববর্তী পাহাড়ের পাদদেশে দেয়ালে ঘেরা একটি নির্জন নির্মাণাধীন বাড়ির ভেতরে নিয়ে গিয়ে আসামিরা একাধিকবার পালাক্রমে তাকে ধর্ষণ করে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ভিকটিমকে দুপুর দেড়টার দিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

পুলিশ কর্মকর্তা জহির হোসেন বলেন, ভিকটিমের দেওয়া তথ্যমতে প্রথমে তিন আসামিকে শনাক্ত করা হয়। পরে অভিযান চালিয়ে রাতেই মো. আরিফুল ইসলাম আরিফ, মো. নয়নকে ও আব্দুল লতিফকে গ্রেপ্তার করা হয়েছে।
ওসি বলেন, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার কথা স্বীকার করে। এজাহার নামীয় আসামি মো. নয়ন ভিকটিমকে মিথ্যা তথ্য দিয়ে অসহায়ত্বের সুযোগ নিয়া কৌশলে ঘটনাস্থলে নিয়ে যায়। এতে বাকি দুই আসামি সহযোগিতা করে। আসামিরা ভিকটিমকে মারধর করে। পরে পালাক্রমে ধর্ষণ করে। আসামিদের বিরুদ্ধে আকবর শাহ থানায় মামলা দায়ের করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST