ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে অগ্নিকান্ডে ৫ পরিবারের ১২ টি ঘর পুড়ে ছাঁই। ফেনীতে বিএনপি ছাত্রলীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষে আহত-২০ চট্টগ্রামের সীতাকুণ্ডে এয়ারফোনে গান শুনে জীবন গেলো রেললাইনে  সরকার দেশের মানুষের পেটে লাথি মারছে,এবি পার্টির আহবায়ক সোলায়মান বঙ্গোপসাগরে লঘুচাপে, দেশের ৪ বন্দরে ৩ নম্বর সংকেত অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার
এশিয়া কাপ আর্চারির স্টেজ টুয়ের ফাইনালে বাংলাদেশের ৪টা রুপা ও ৪টা ব্রোঞ্জপদক

এশিয়া কাপ আর্চারির স্টেজ টুয়ের ফাইনালে বাংলাদেশের ৪টা রুপা ও ৪টা ব্রোঞ্জপদক

এশিয়া কাপ আর্চারির স্টেজ টুয়ের ফাইনালে বাংলাদেশের রুপা ও ব্রোঞ্জপদক

খেলা ডেস্ক,

হতাশ করলেন রোমান সানা,ঠিক যে মুহূর্তে জ্বলে ওঠার প্রয়োজন ছিল সবচেয়ে বেশি, সেই সময় তীরে এসে তরী ডুবালেন ,পেলেন রুপা । অন্য ইভেন্টে মেয়েদের রিকার্ভ এককে দিয়া সিদ্দিকী পেয়েছেন ব্রোঞ্জপদক।

গত কয়েক মাসের বাজে পারফরম্যান্সের হতাশা কাটিয়ে এবারের এশিয়া কাপ আর্চারিতে দুর্দান্ত খেলছিলেন রোমান সানা।
রিকার্ভ পুরুষ এককের ফাইনালে উঠে আশায় ছিলেন সোনা জেতার। কিন্তু ইরাকের সুলাইমানিয়াহ শহরে অনুষ্ঠিত এশিয়া কাপ আর্চারির স্টেজ টুয়ের ফাইনালে আজ রোমানকে ৬–২ সেট পয়েন্টে হারিয়ে দেন ভারতের মৃণাল চৌহান।

টেলিভিশন ক্যামেরায় যতবার রোমানকে দেখিয়েছে, মনে হয়েছে চাপ থেকে বের হতে পারছিলেন না। শুরুর সেটেই পিছিয়ে পড়েন রোমান। মৃণাল ২৮ পয়েন্ট পেলে, প্রথম সেটে রোমান পেয়েছেন ২৬।

কিন্তু পরের দুই সেটেই পয়েন্ট ভাগ করেছেন দুজন। যথাক্রমে দ্বিতীয় সেটে ২৬ পয়েন্ট এবং তৃতীয় সেটে ২৭ পয়েন্ট পেয়েছেন দুই আর্চার। কিন্তু শেষ সেটে মৃণাল ২৯ পেলেও রোমানের স্কোর ছিল মাত্র ২৫!
এর আগে আজ রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টেও সোনা জিততে পারেননি রোমান সানা, হাকিম আহমেদ এবং আবদুর রহমানের বাংলাদেশ দল। ফাইনালে বাংলাদেশকে ৫-১ সেট পয়েন্টে হারিয়েছে ভারত।

এই ইভেন্টের প্রথম সেটে অবশ্য বাংলাদেশ ও ভারত দুই দলই পেয়েছে ৫৫ পয়েন্ট। কিন্তু পরের দুই সেট জিতে ম্যাচটি নিজেদের করে নেয় ভারত। দ্বিতীয় সেটে বাংলাদেশ যেখানে ৫৫ পয়েন্ট পেয়েছে, সেখানে ভারত পেয়েছে ৫৭ । তৃতীয় সেটে ভারতের পয়েন্ট ৫৬, বাংলাদেশের ৫৪।

গত ১৪-১৯ মার্চ থাইল্যান্ডের ফুকেটে অনুষ্ঠিত এশিয়া কাপ আর্চারির স্টেজ ওয়ানে রিকার্ভ পুরুষ ইভেন্টে কোনো পদকই জিততে পারেনি বাংলাদেশ। সেবার ব্রোঞ্জপদকের ম্যাচে মালয়েশিয়ার কাছে হেরেছিল বাংলাদেশ। ওই দলে খেলা রামকৃষ্ণ সাহা ও মোহাম্মদ সাগর ইসলাম সুযোগ পাননি ইরাকে যাওয়ার। তাঁদের বদলে এবার ইরাকে খেলেছেন আবদুর রহমান ও হাকিম আহমেদ।

দিনের অন্য ইভেন্টে মেয়েদের রিকার্ভ এককের ব্রোঞ্জপদক লড়াইয়ে দিয়া সিদ্দিকী মুখোমুখি হয়েছিলেন বাংলাদেশের আরেক আর্চার বিউটি রায়ের। এই ইভেন্টে বিউটিকে ৭-১ সেট পয়েন্টে হারিয়ে ব্রোঞ্জ জেতেন দিয়া সিদ্দিকী।

প্রথম সেটে দিয়া ২৭ পয়েন্টে পেলে বিউটি পেয়েছেন ২৬। এরপর দ্বিতীয় সেটেও জেতেন দিয়া। এবারও দিয়া ২৭ পয়েন্ট পান, কিন্তু বিউটি পান ২১। তৃতীয় সেটে দুজনই সমান ২৬ পয়েন্ট পেয়েছেন। চতুর্থ সেটে দিয়ার পয়েন্ট ৩০, বিউটির ২৭।

থাইল্যান্ডে এশিয়া কাপ আর্চারির স্টেজ ওয়ানে বাংলাদেশ ৩টি সোনা ও ১টি রুপা জিতে হয়েছিল চ্যাম্পিয়ন। এবার কোনো সোনার পদকই জেতেনি বাংলাদেশ, পেয়েছে ৪টা রুপা ও ৪টা ব্রোঞ্জপদক।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST