ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
বর্ষসেরা ক্রীড়াবিদ মনোনয়ন পেয়েছেন তপু, মেহেদী এবং দিয়া সিদ্দিকী।

বর্ষসেরা ক্রীড়াবিদ মনোনয়ন পেয়েছেন তপু, মেহেদী এবং দিয়া সিদ্দিকী।

স্টাফ রিপোর্টার,
বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির ২০২১ সালের বর্ষসেরা ক্রীড়াবিদ হিসেবে মনোনয়ন পেয়েছেন ফুটবলার তপু বর্মণ, ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ ও আরচ্যার দিয়া সিদ্দিকী। ৩ জুন রাজধানীর এক হোটেলে ২০২১ সালের সেরা ক্রীড়াবিদের নাম ঘোষণা হবে। বর্ষসেরা ক্রীড়াবিদের পাশাপাশি পপুলার চয়েস অ্যাওয়ার্ডও রয়েছে। সেখানে মেরাজ, নারী ক্রিকেটার সুপ্তা ,তপু বর্মণকে ক্রীড়াপ্রেমীরা ২০-৩০ মে’র মধ্যে ভোট দিতে পারবেন।

২০২০ সালে করোনায় খেলাধুলা অনেকটা স্থবিরই ছিল। সেই বছর ফেব্রুয়ারিতে বাংলাদেশ অ-১৯ ক্রিকেট দল বিশ্বকাপ জেতে। ২০২০ সালের পারফর্ম্যান্সের জন্য শুধু আকবর আলীরাই সংবর্ধিত হবেন।

মঙ্গলবার (১৭ মে/২২) বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনে আয়োজিত সংবাদ সম্মেলনে ২০২১ সালে বিভিন্ন ক্যাটাগরিতে খেলোয়াড়, কোচ, সংগঠকের নাম ঘোষণা করা হয়েছে। ফুটবল, ক্রিকেট ও আরচ্যার এই তিন বিভাগে বর্ষসেরা হয়েছেন তপু, মিরাজ ও দিয়া। এই তিন খেলার বাইরে বডি বিল্ডার মাকসুদা মৌ, হকিতে সোহানুর রহমান সবুজ, সাইক্লিস্ট ফয়সাল হোসেন, নারী ক্রিকেটার শারমিন আক্তার সুপ্তা নির্বাচিত হয়েছেন। উদীয়মান ক্রীড়াবিদ হিসেবে অ্যাথলেটিক্সে রিতু আক্তার, ক্রিকেটে শরিফুল ইসলাম ও জিমন্যাস্ট আলী কাদের হক নির্বাচিত হয়েছেন।

খেলোয়াড়দের পাশাপাশি ২০২১ সালের জন্য কোচ-সংগঠকদেরও বেছে নিয়েছে সংগঠনটি। বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজন ২০২১ সালে সেরা কোচ হয়েছেন। এই বছরের সেরা সংগঠক বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। তৃণমূলের সংগঠকের পুরস্কার পাচ্ছেন সাতক্ষীরার ফুটবল কোচ আকবর আলী ও মাদারীপুরের ক্রিকেট সংগঠক আমির বাবু। সেরা সংগঠনের স্বীকৃতি পাচ্ছে দাবা ফেডারেশন ও পৃষ্ঠপোষক আমরা নেটওয়ার্ক। বিশেষ সম্মাননা পাচ্ছেন সাবেক ফুটবলার আব্দুল গাফফার।

১৯৬৪ সাল থেকে ক্রীড়া সাংবাদিকদের এই সংগঠন ক্রীড়া পুরস্কার প্রদান করে আসছে। গত ছয় বছর যাবৎ এই পুরস্কারের পৃষ্ঠপোষকতা করছে স্কয়ার ট্রয়লেটিজ। আজ অলিম্পিক এসোসিয়শনে আয়োজিত সংবাদ সম্মেলনে স্কয়ারের হেড অফ মার্কেটিং জেসমিন জামান, ক্রীড়া লেখক সমিতির সভাপতি সনৎ বাবলা, সাধারণ সম্পাদক সামন হোসেন ও পুরস্কার আয়োজক কমিটির চেয়ারম্যান তালহা বিন নজরুল উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST