ঘোষনা:
শিরোনাম :
শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী খাগড়াছড়িতে ৭ম টিআরসি ব্যাচের প্রশিক্ষণ সমাপনী নীলফামারীর ডিমলায় মাদকদ্রব্যের রোধকল্পে কর্মশালা ঢাকা-সিলেট মহাসড়কে রায়পুরায় কাভার্ডভ্যান চাপায় নিহত,৩ আহত ৫ চট্টগ্রামে করোনা আক্রান্ত ৭০ জন  জলঢাকা পৌরসভার ৭৯ কোটি ৭৯ লক্ষ ১ হাজার ৭ শত ৩০টাকার বাজেট ঘোষনা
বর্তমান সরকারকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচনে বিএনপি যাবেনা,সৈয়দপুরে বিএনপি মহাসচিব।

বর্তমান সরকারকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচনে বিএনপি যাবেনা,সৈয়দপুরে বিএনপি মহাসচিব।

সৈয়দপুর বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি) নিজস্ব কার্যালয়ে হাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

নূর আলম সিদ্দিকী, বিশেষ প্রতিবেদক,

বর্তমান সরদরকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচনে বিএনপি যাবেনা,সৈয়দপুরে বিএনপি মহাসচিব।

আজ বৃহস্পতিবার দুপুরে সৈয়দপুর বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি) নিজস্ব কার্যালয়ে হাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

। তিনি ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে নেমে বেলা সাড়ে ১১টায় সৈয়দপুর জেলা বিএনপিসহ অন্যান্য ইউনিট ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে কর্মী সভায় যোগদান

করেন। শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ দলীয় কার্যালয়ে ওই সভা অনুষ্ঠিত হয়। সভায় বর্তমান রাজনৈতিক পরিস্থিতি ও আন্দোলন কর্মসূচি নিয়ে দলের নেতাকর্মীদের বিভিন্ন দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন। মতবিনিময় সভায় সভাপতিত্ব সৈয়দপুর জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব অধ্যক্ষ আব্দুল গফুর সরকার।এসময় বক্তব্য রাখেন, তরন উদীয়মান নেতা ইন্জিনিয়া ইশরাক আহমেদ, তিনি নেতাকর্মীদের প্রতুত থাকতে বলেন,যখনে কেন্দ্র থেকে আন্দোলনের ডাক দেবেন তখনি রাজপথে ঝাপিয়ে পড়ার আহ্বান জানান। এসময় আরও বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগে বিভাগের দায়িত্ব) আব্দুল খালেক উপস্থিত ছিলেন।। বিএনপি মহাসচিব দলের নেতাকর্মীদের মতবিনিময় কালে আন্দোলন কর্মসুচি নিয়ে বিভিন্ন দিক নির্দেশনা দেন। মতবিনিময় শেষে রংপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক প্রয়াত মোস্তাফিজুর রহমান বিপু’র স্ত্রী ও সন্তানদের সাথে কথা বলবেন বলেন। এসময় দলের পক্ষ থেকে তার পরিবারকে আর্থিক সহায়তা দেয়া হয়।

সৈয়দপুরে মহাসচিবের মতবিনিময় সভায় কেন্দ্রীয় ও রংপুর বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছবি। । মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আগমন উপলক্ষে সৈয়দপুরে দলের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা সৃষ্টি হয়েছে। মতবিনিময় শেষে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঠাকুরগাঁওর উদ্দেশ্য রওনা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST