ঘোষনা:
শিরোনাম :
পদ্মা সেতু হওয়ায় বিএনপি উদভ্রান্তের মত কথা বলছে,চট্টগ্রামে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বানভাসি মানুষের পাসে লিয়ন চৌধুরী নীলফামারীতে মধ্য রাতে মাতলামি; প্রতিবাদ করায় গুরুতর রগকাটা জখম, থানায় এজাহার। নীলফামারীতে এক মাস ব্যাপি পুনাক তাঁত শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন পাহাড়ে সন্ত্রাস দমনে এপিবিএন’র টহল শুরু শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী
নীলফামারীতে বিক্ষোভ ,ভারতে মহানবীকে নিয়ে কটুক্তি করায়

নীলফামারীতে বিক্ষোভ ,ভারতে মহানবীকে নিয়ে কটুক্তি করায়

নীলফামারীতে বিক্ষোভ ,ভারতে মহানবীকে নিয়ে কটুক্তি করায়

মামুনর রশিদ মিঠু,স্টাফ রিপোর্টার,
মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির জেষ্ঠ্য দুই নেতার অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে ইমান-আকিদা সংরক্ষন কমিটির আয়োজনে নীলফামারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।আজ শুক্রবার জুমার নামাজ শেষে জেলার শহরের সকল মসজিদ থেকে মিছিল বের হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে উপস্থিত হয় ধর্মপ্রান মুসল্লিরা। এসময় বিজেপির সাবেক মুখপাত্র নূপুর শর্মা ও জ্যেষ্ঠ নেতা নবীন কুমার জিন্দালের শাস্তির দাবীর ¯েøাাগানে মুখরিত হয় সমাবেশ স্থল। বিক্ষোভ সমাবেশে নীলফামারী জেলা ইমান-আকিদার সংরক্ষণ পরিষদের সভাপতি মুফতি হাবিউল্লাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন নীলফামারী বড় মসজিদের ইমাম হাফেজ আশরাফুল ইসলাম নূরী , তেহারী বিন রব্বানী ও অন্নান্য মসজিদের খতিববৃন্দ। বিক্ষোভ সমাবেশে বক্তারা ভারতীয় পন্য বর্জন সহ রাষ্টীয়ভাবে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদ জানানোর দাবী জানায় বক্তারা। দাবী পুরন না হলে কঠোর আন্দোনের হুশিয়ারি দেয় তারা।
প্রসঙ্গত, ভারতে গত মাসে স্থানীয় একটি টেলিভিশন চ্যানেলে বিতর্কের সময় বিজেপির মুখপাত্র নুপূর শর্মা ইসলামের নবী মহানবী (সা.) কে নিয়ে বিতর্কিত এক মন্তব্য করেন। তার সেই বক্তব্যের ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়লে বিশ্বের মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশগুলো, বিশেষ করে মধ্যপ্রাচ্যে ব্যাপক ক্ষোভ ও প্রতিবাদের ঝড় ওঠে। কূটনৈতিকভাবেও বিপাকে পড়ে ভারত সরকার। এর জেরে নিজের বক্তব্য প্রত্যাহার ও নিঃশর্ত ক্ষমা চেয়েছেন নূপুর শর্মা। বিজিপির আরেক জেষ্ঠ্য নেতা নবিন কুমার জিন্দালকে বরখাস্ত করে ভারতীয় জনতা পার্টি ( বিজেপি)।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST