ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
সাতক্ষীরায় কলেজ ছাত্রীর হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

সাতক্ষীরায় কলেজ ছাত্রীর হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

সাতক্ষিরা ম্যাপ।

সাতক্ষীরা প্রতিনিধি ,
সাতক্ষীরায় কলেজ ছাত্রী গৃহবধু হাসি হত্যাকারীদের ফাঁসির দাবিতে ইউনিয়ন বাসির বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে ।আজ শনিবার (১৮.০৬/২২) দুপুরে হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন হয়।
কলেজ ছাত্রী গৃহবধু শাহিনা রাসুল হাসির হত্যাকারী মামমুদুল হাসান মিল্টন ও সহযোগীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে উত্তাল সাতক্ষীরার কালিগঞ্জের গোটা বিষ্ণুপুর ইউনিয়ন। গ্রেফতার চাই,ফাঁিস চাই বিচার চাই এই স্লোগান, ব্যানার আর ফেস্টুন নিয়ে দুপুরে বিষ্ণুপুর চাাঁচাই ফুটবল মাঠে জড়ো হয় কয়েক হাজার নারী পুরুষসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। তারা এ সময় বিক্ষোভ সমাবেশে ও মানববন্ধনে অংশ নিয়ে কলেজ ছাত্রী হাসির হত্যাকারী ও সহযোগীদের ফাঁসির দাবি তোলেন।
আওয়ামী লীগ নেতা মৃনাল কুমার মন্ডলের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, নিহত হাসির বাবা আমিরুল ইসলাম, মা ফাতেমা খাতুন, ভাই ফয়সাল আলম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল হক,বাংলাদেশ মানবাধিকার সংস্থার উপজেলা সভাপতি গাজী জাহাঙ্গীর কবীর, ইউনুস আলি মোড়ল, গোবিন্দলাল সরদার, ফারজানা শওকাত প্রমুখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST