ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী

আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী

ফাইল ছবি।

চট্টগ্রাম প্রতিবেদক,
আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড: হাছান মাহমুদ। আজ শুক্রবার (১জুলাই/২২) বিকেলে চট্টগ্রাম নগরীর প্রবর্তক মোড়ে রথযাত্রা উপলক্ষ্যে ইসকন আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন,, যারা সাম্প্রদায়িকতা নিয়ে রাজনীতি করে তারা নির্বাচন এলেই এই ট্যাবলেট নিয়ে হাজির হন। কিন্তু এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না বলেও জানান মন্ত্রী।দেশে বিভিন্ন সময় সাম্প্রদায়িক অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠার চেষ্টা করে, সাপের মতো ছোবল মারার চেষ্টা করে। আওয়াৃমী লীগ সরকার সাম্প্রদায়িক অপশক্তিকে নির্মূলে বদ্ধ পরিকর বলেও মন্তব্য করেন তিনি। রথযাত্রা অনুষ্ঠানে চট্টগ্রামের জেলা প্রশাসক মমিনুর রহমান, চট্টগ্রামে নিযুক্ত ভারতীয় সহকারী হাই-কমিশনার ডা. রাজীব রঞ্জনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে রথযাত্রাটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST