ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
সাতক্ষীরার শ্যামনগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত ১, আহত ২০

সাতক্ষীরার শ্যামনগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত ১, আহত ২০

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরার শ্যামনগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক ইউপি সদস্যের দুই গ্রুপের সংঘর্ষে নিহত-১, আহত-২০।আজ শনিবার (০৯ জুলাই/২২) সকালে নিহত ব্যাক্তিকে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

সাতক্ষীরার শ্যামনগরের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক ইউপি সদস্যের দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো কমপক্ষে ২০ জন। শুক্রবার রাতে উপজেলার রমজাননগর ইউনিয়নের টেংরাখালী গ্রামের ৮ নং ইউপ সদস্য আব্দুল হামিদ লাল্টু ও সাবেক ইউপি সদস্য আব্দুল বারী গ্রুপের সদস্যদের মাঝে এ তুমুল সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহতের নাম আমির হোসেন (৩৫)। তিনি টেংরাখালী গ্রামের আবুল হোসেন গাজীর পুত্র ও সাবেক ইউপি সদস্য আব্দুল বারীর ভাইপো।
আহতরা হলেন, ওই গ্রামের ইব্রাহিম গাজী, আব্দুল কাদের শেখ, আব্দুল হান্নান, ইসমাইল, আক্তার গাজী, ইমান আলী, কাদের গাজী, নাসির উদ্দীন, মান্না মোল্লা,সাদেক গাজী, আলাউদ্দীন, মেহেদী হাসন বাবু গাজী, অজিত গাজী, সিরাজসহ উভয় পক্ষের কমপক্ষে ২০ জন।
স্থানীয় প্রত্যক্ষ দর্শীরা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার রাতে শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের টেংরাখালী গ্রামে বর্তমান ও সাবেক দুই ইউপি সদস্যের গ্রুপের মধ্যে তুমুল সংঘর্ষ বাধে। এ সংঘর্ষে সাবেক ইউপি সদস্য আব্দুল বারীর ভাইপো আমির হোসেন নিহত হন। এ সময় উভয় পক্ষের আরো কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। আহতদের সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে কয়েক জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এ ঘটনার পর শ্যামনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। তারা আরো জানান, এ ঘটনায় পাল্টাপাল্টি মামলা দায়েরর প্রস্তুতি চলছে।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মূর্শেদ এক জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, এ সংঘর্ষের সময় বেশ কয়েকজন আহত হয়েছেন। এ ঘটনায় রাত সাড়ে ১২ টা পর্যন্ত থানায় কেউ কোন মামলা দায়ের করেননি। তবে, কি নিয়ে সংঘর্ষ হয়েছে তা তিনি নিশ্চিত করে বলতে পারেননি। তবে সেখানে পুলিশ মোতায়ন করা হয়েছে বলে ওসি আরো জানান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST