ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
জলঢাকা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে, শামীম চেয়ারম্যান

জলঢাকা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে, শামীম চেয়ারম্যান

মামুনার রশিদ মিঠু,স্টাফ রিপোর্টার

আগামী সম্মেলনে জলঢাকা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছে জলঢাকা উপজেলা খুটামারা ইউনিয়নের সাবেক চেয়্যারম্যান আবু সাঈদ শামীম।
শনিবার (১৬ জুলাই/২২) রাতে টেংগনমারীতে নিজের জন্মদিনের অনুষ্ঠানের এ ঘোষনা দেন তিনি।
জানা গেছে, আগামী ৩০ জুলাই দীর্ঘ ১৭ বছর পরে অনুষ্ঠিত হবে জলঢালা উপজেলা আওয়ামীলীগের সম্মেলন। এই সম্মেলনে তিনি সাধারন সম্পাদক প্রার্থীর ঘোষনা দেন তিনি।
আবু সাঈদ শামীম খুটামারা ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকে ২ বারের সফল চেয়ারম্যান ছিলেন। ছাত্র জীবনে তিনি নীলফামারীর সরকারি কলেজ ছাত্রলীগের কর্মী ছিলেন। এছাড়াও ১৯৯১ সালে জলঢাকা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও পরে সমাজ কল্যান সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে নীলফামারী জেলা মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি।
এদিকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী ঘোষনায় আনন্দে ভাসছে শামীম ভক্তরা। বাড়িতে সুভেচ্ছা বিনিময়ের জন্য ভীর জমাচভহে নেতা কর্মীরা।
খুটামারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আপন চৌধুরী বলেন, চাচার এই ঘোষণায় আমরা অনেক আনন্দিত। নেতা কর্মীরা অনেকটাই উৎসাহ নিয়ে এই ঘোষণায় সহমত দিয়েছে। আশা রাখি চাচার হাত ধরেই জলঢাকার সুষ্ঠু রাজনীতি আবার ফিরে আসবে।
ছাত্রলীগ কর্মী নাজমুল ইসলাম বলেন, আমরা শামীম চাচার জন্য মাঠে আছি। চাচার বিজয় আসবে ইনশাআল্লাহ। জলঢাকার রাজনীতির নতুন রুপ আসবে শামীম চেয়ারম্যানের হাত ধরেই।
এ বিষয়ে খুটামারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, আবু সাঈদ শামীম বলেন, আমি ছোট বেলা থেকে আওয়ামীলীগের রাজনীতি করেছি। শেষ বয়সে এসে সবার অনুরোধে আমি এই সিদ্ধান্ত নিয়েছি। জলঢাকার রাজনীতির অরাজকীয়তা, প্রতিহিংসার শিকল টানাই আমার উদ্যেশ। আশা রাখি সকলের মতে এবার সাধারণ সম্পাদক পদে আমি বিজয়ী হয়ে দেশনেত্রী শেখ হাসিনার হাতকে সমৃদ্ধ করতে কাজ করবো। বঙ্গবন্ধুর সেই সোনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করবো।
তিনি আরো বলেন, জলঢাকায় ব্যক্তি কেন্দ্রীক রাজনীতির কারনে নেতা কর্মীদের মাঝে বিভেদ সৃষ্টি হয়েছে। এই অবস্থা নিরসনে ও ত্যাগী নেতাদের জন্য কাজ করন ইনশাআল্লাহ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST