ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
ফেনী-নোখায়ালী সড়কে পাঁচগাছিয়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষ নিহত ২, আহত ৪

ফেনী-নোখায়ালী সড়কে পাঁচগাছিয়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষ নিহত ২, আহত ৪

ফেনী প্রতিনিধি,

ফেনী-নোখায়ালী সড়কের পাঁচগাছিয়া বাজারে ট্রাক-সিএনজি সংঘর্ষ নিহত ২, আহত ৪। আজ শুক্রবার (২২ জুলাই /২২) সকাল সাড়ে ১১ টার দিকে সদর উপজেলার পাছগাছিয়া ইউনিয়নের তেমুহনী এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

ফেনী নোয়াখালী আঞ্চলিক সড়কের তেমুহনী এলাকায় ট্রাক চাপায় সিএনজি অটোরিকশা চালকসহ এক নারী যাত্রী নিহত হয়েছে।এসময় আহত হয়েছেন ৪ জন যাত্রী।শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে সদর উপজেলার পাছগাছিয়া ইউনিয়নের তেমুহনী এলাকায় ।

মহাসড়ক পুলিশ, ফায়ার সার্ভিস স্টেশন ও স্খানীয়রা জানায়, ফেনী নোয়াখালী আঞ্চলিক সড়ক উন্নয়ন মেরামত কাজ চলমান থাকায় সড়কের বিভিন্নস্থানে ছোট বড় খানাখন্দ রয়েছে।সকালে যাত্রী নিয়ে সিএনজি অটোরিকশাটি দাগনভুঞা উপজেলা থেকে ফেনীর দিকে আসার সময় খাদে পড়ে যায়।একর্পযায় পেছন থেকে আসা বালু বোঝাই একটি ট্রাক সিএনজি অটোরিকশাটিকে সজোরে চাপা দেয়।এতে ঘটনাস্থলে সিএনজি অটোরিকশা চালক শাকিল মিঞা সহ জেসমিন আক্তার নামে এক নারী যাত্রী মৃত্যুবরণ করেন এবং আহত হয় আরো চার জন।পরে আহতদের উদ্ধার করে ফেনীর ২৫০ শর্য্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। নিহত গাড়ীর চালক শাকিল মিয়া দাগনভুঞার মোমারিজ এলাকার সবুজ মিঞার ছেলে এবং নিহত জেসমিন আক্তার দাগনভুঞা উপজেলার এয়াকুবপুর এলাকার জাহাঙ্গীর আলমের স্ত্রী।

ফেনী মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল সামাদ জানান, নিহতদের লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন নিহত জেসমিন আক্তারের মেয়ে জান্নাতুল ফেরদৌস (১৮) জান্নাতুল আফনান (২০) ও ছেলে তরিকুল ইসলাম (২২) এবং অপর যাত্রী রাজীব দাস।ঘটনায় ট্রাকের চালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাক এবং সিএনজিটিকে জব্দ করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST