ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল

জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল

নীলফামারী-০৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেলকে অভ্যর্থনা জানায়

মামুনার রশিদ মিঠু,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলার নবগঠিত উপজেলা জাতীয় পার্টি আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ নীলফামারী-০৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেলকে অভ্যর্থনা জানিয়েছে। আজ বৃহস্পতিবার (০৪ আগস্ট/২২) বিকেলে পাঁচ শতাধিক মোটর সাইকেল নিয়ে বিভিন্নস্তরের নেতৃবৃন্দ পার্টির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যানকে উঞ্চ অভ্যর্থনা জানান।
এ সময় সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে তিনি দুই উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি বলেন, জাতীয় পার্টি একটি বৃহৎ রাজনৈতিক দল। আমরা প্রয়াত পল্লীবন্ধু এরশাদের আদর্শ ধারণ করে মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও আমাদের এ ধারা অব্যাহত থাকবে।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব জয়নাল আবেদীন, যুগ্ম-আহ্বায়ক আব্দুর রউফ সদস্য সচিব জিএম কবির মিঠু, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ শহীদ মিয়া, পৌর যুগ্ম-আহ্বায়ক ময়নুল কাজী, কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রশিদুল ইসলাম।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST