ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুলিশ সুপারের সাথে হিন্দু ধর্মালম্বীদের মতবিনিময় নীলফামারীতে সামাজিক-সম্প্রীতি সমাবেশ হয়েছে। ডিমলায় কৃষক সমাবেশ ও আলোচনা সভা নীলফামারীতে ডিজি কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে ভুল রিপোর্ট প্রদান, সিভিল সার্জনের কাছে লিখিত অভিযোগ। সাফের ইতিহাসে নতুন ইতিহাস গড়লেন সাবিনা কৃষ্ণারা ডিমলায় সড়ক দূঘর্টনায় ভিক্ষুকের মৃত্যু নীলফামারীতে চিরকুট লিখে আত্মহত্যা-স্বামী-সহ ৪ জনের নামে মামলা,স্বামী গ্রেফতার নীলফামারী সৈয়দপুরে পরিবারের অত্যাচারে সুইসাইড নোট লিখে গৃহবধূর আত্নহত্যা নীলফামারীতে বহুল প্রচারিত যুগের আলো পত্রিকার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী। ডিমলায় সাংবাদিককে পেটালেন শিক্ষক স্বদেশ
জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল

জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল

নীলফামারী-০৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেলকে অভ্যর্থনা জানায়

মামুনার রশিদ মিঠু,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলার নবগঠিত উপজেলা জাতীয় পার্টি আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ নীলফামারী-০৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেলকে অভ্যর্থনা জানিয়েছে। আজ বৃহস্পতিবার (০৪ আগস্ট/২২) বিকেলে পাঁচ শতাধিক মোটর সাইকেল নিয়ে বিভিন্নস্তরের নেতৃবৃন্দ পার্টির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যানকে উঞ্চ অভ্যর্থনা জানান।
এ সময় সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে তিনি দুই উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি বলেন, জাতীয় পার্টি একটি বৃহৎ রাজনৈতিক দল। আমরা প্রয়াত পল্লীবন্ধু এরশাদের আদর্শ ধারণ করে মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও আমাদের এ ধারা অব্যাহত থাকবে।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব জয়নাল আবেদীন, যুগ্ম-আহ্বায়ক আব্দুর রউফ সদস্য সচিব জিএম কবির মিঠু, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ শহীদ মিয়া, পৌর যুগ্ম-আহ্বায়ক ময়নুল কাজী, কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রশিদুল ইসলাম।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST