ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুলিশ সুপারের সাথে হিন্দু ধর্মালম্বীদের মতবিনিময় নীলফামারীতে সামাজিক-সম্প্রীতি সমাবেশ হয়েছে। ডিমলায় কৃষক সমাবেশ ও আলোচনা সভা নীলফামারীতে ডিজি কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে ভুল রিপোর্ট প্রদান, সিভিল সার্জনের কাছে লিখিত অভিযোগ। সাফের ইতিহাসে নতুন ইতিহাস গড়লেন সাবিনা কৃষ্ণারা ডিমলায় সড়ক দূঘর্টনায় ভিক্ষুকের মৃত্যু নীলফামারীতে চিরকুট লিখে আত্মহত্যা-স্বামী-সহ ৪ জনের নামে মামলা,স্বামী গ্রেফতার নীলফামারী সৈয়দপুরে পরিবারের অত্যাচারে সুইসাইড নোট লিখে গৃহবধূর আত্নহত্যা নীলফামারীতে বহুল প্রচারিত যুগের আলো পত্রিকার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী। ডিমলায় সাংবাদিককে পেটালেন শিক্ষক স্বদেশ
নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান।

নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,

নীলফামারীতে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান করা হয়েছে।

সোমবার (০৮ আগস্ট/২২) দুপুরে নীলফামারী জেলা মেডিকেল এসোসিয়েশনের আয়োজনে শহরের চৌরঙ্গী মোড় স্মৃতি অম্লাণ চত্ত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে জেলা মেডিকেল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডাঃ দিলীপ কুমার রায়ের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সহ-সভাপতি ডাঃ মোঃ মজিবুল হাসান শাহিন।

মানববন্ধনে বক্তারা বলেন, পহেলা আগস্ট নীলফামারী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে বুকে ব্যথা নিয়ে একজন রুগী আসেন। কিন্তু অবস্থা বেগতিক হওয়ায় সম্ভাব্য সকল চিকিৎসা দিয়ে তাৎক্ষনিক রোগীতে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়। পরবর্তীতে রোগীকে এ্যাম্বুলেন্সে ওঠানোর সময় রোগীটি মারা যায়। তার কিছুক্ষণ পরই পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মাহফুজার রহমান শাহ ১৫-২০ জন লোকসহ জরুরী বিভাগে প্রবেশ করে কর্মরত চিকিৎসককে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। সেইসাথে কর্মরত ওয়ার্ডবয় ও মহিলা সেবিকাসহ সকলকে প্রাননাশের হুমকি দেয়।যা হাসপাতালের শান্তিপূর্ণ পরিবেশকে বিগ্নিত করার তার একটি অপপ্রয়াস।

তারা আরও বলেন, পরবর্তীতে হাসপাতাল কর্তৃপক্ষ এবং বি.এম.এ আইনের আশ্রয় নিয়ে অপরাধীর শাস্তি নিশ্চিত করার উপর জোর দেয় কিন্তু মামলা করার সাত দিন অতিক্রম হলেও আসামির বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করা হয় নাই। তাই চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চিত করায় অপরাধী কিাউন্সিলর ও তার দল বলকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানাই।

এসময় জেলা মেডিকেল এসোসিয়েশনের সহ-সভাপতি ডাঃ মোঃ আব্দুল মজিদ সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক ডাঃ শাহ মোঃ মোয়াজ্জেম হোসেন,কোষাধ্যক্ষ ডাঃ মোঃ মনিরুজ্জামান,সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ হাসান হাবিবুর রহমানসহ জেলা স্বাস্থ্য বিভাগীয় ৩য়, ৪র্থ কর্মচারী সমন্বয় পরিষদ, নীলফামারী মেডিকেল কলেজের ছাত্র-ছাত্রী,নার্সিং ইন্সটিটিউট ও জেনারেল হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারী সহ অনেকে উপস্থিত ছিলেন। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST