ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুলিশ সুপারের সাথে হিন্দু ধর্মালম্বীদের মতবিনিময় নীলফামারীতে সামাজিক-সম্প্রীতি সমাবেশ হয়েছে। ডিমলায় কৃষক সমাবেশ ও আলোচনা সভা নীলফামারীতে ডিজি কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে ভুল রিপোর্ট প্রদান, সিভিল সার্জনের কাছে লিখিত অভিযোগ। সাফের ইতিহাসে নতুন ইতিহাস গড়লেন সাবিনা কৃষ্ণারা ডিমলায় সড়ক দূঘর্টনায় ভিক্ষুকের মৃত্যু নীলফামারীতে চিরকুট লিখে আত্মহত্যা-স্বামী-সহ ৪ জনের নামে মামলা,স্বামী গ্রেফতার নীলফামারী সৈয়দপুরে পরিবারের অত্যাচারে সুইসাইড নোট লিখে গৃহবধূর আত্নহত্যা নীলফামারীতে বহুল প্রচারিত যুগের আলো পত্রিকার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী। ডিমলায় সাংবাদিককে পেটালেন শিক্ষক স্বদেশ
সরকার দেশের মানুষের পেটে লাথি মারছে,এবি পার্টির আহবায়ক সোলায়মান

সরকার দেশের মানুষের পেটে লাথি মারছে,এবি পার্টির আহবায়ক সোলায়মান

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
বর্তমান সরকার দেশের গরীব,রিক্সাওয়ালা সহ সকল স্তরের মানুষের পেটে লাথি মেরে অর্থ লুটপাট করছে বলেছেন, এবি পার্টির কেন্দ্রীয় কমিটির আহবায়ক ও সাবেক সচিব এ.এফ.এম সোলায়মান চৌধুরী।

মঙ্গলবার (০৯ আগস্ট/২২) দুপুরে নীলফামারী জেলা এবি পার্টির আয়োজনে শহরের স্টাফ কোয়াটারে অবস্থিত জেলা পার্টি অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও দিনব্যপি কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বাংলাদেশ প্যাট্রোলিয়াম কর্পোরেশনের টাকার প্রয়োজন হলে তারা ব্যাংক থেকে ঋণ নেয়,সরকার তাদের ঋণ দেয়না। এটা পুরোটাই মিথ্যাচার। জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে পরিবহণ ভাড়া বেড়েছে। দুদিন পর কৃষকের উৎপাদন খরচও পোষাবেনা। দেশ রশাতলে যাবে। সরকার তো গরীব, রিক্সাওয়ালার পেটে লাথি মেরে অর্থ লুটপাট করছে কিন্তু গরীবেরা কোথায় যাবে? তাই আসুন আমরা আমার বাংলাদেশ (এবি) পার্টির মাধ্যমে দেশের মানুষের হক আদায় করবো। আমরা ন্যায়ের পথে চলি। দূর্নীতিবাজদের দেশ থেকে বিতারিত করি।

সভায় জেলা এবি পার্টির আহবায়ক অধ্যাপক মোঃ আবু হেলালের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে ছিলেন, সাবেক ছাত্রনেতা ও কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মুজিবুর রহমান মঞ্জু।

এসময় নীলফামারী জেলা পরিষদ প্রশাসক ও প্রবীন রাজনীতিবিদ বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, এবি পার্টির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহকারী সচিব আব্দুল বাসেত মারজান, তরুণ শিল্পপতি আশরাফ মাহমুদ রুমেল,সংগীত শিল্পি এজানুর রহমান, ডাঃ কমলা কান্ত রায় সহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST